শিরোনাম: সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ       বাংলাদেশের ইতিহাসে সর্বোচ্চ রেমিট্যান্স এল জুলাইয়ে       ইতালিতে প্রবেশের অপেক্ষায় হাজারও বাংলাদেশি       স্বামীর বাড়ি গিয়ে নববধূ জানলেন তার করোনা       যশোরের আসলাম ঢাকার মানবিক যুবলীগ নেতা        রাত ১০টার পর বাইরে বের হওয়া নিষিদ্ধ       মানুষের মন জয় করে বিদায় নিচ্ছেন রামগড়ের ইউএনও বদরুদ্দোজা       কেশবপুরে দুই দল মাদক বিক্রেতার মধ্যে গুলি বিনিময়, নিহত ১       বাগেরহাটে করোনায় আক্রান্ত আরও ২৬ জন        জয়পুরহাটে ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি আটক      
রিয়ালের খেলোয়াড়দের জন্য দুঃসংবাদ
ক্রীড়া ডেস্ক :
Published : Saturday, 4 July, 2020 at 12:31 PM
রিয়ালের খেলোয়াড়দের জন্য দুঃসংবাদকরোনাভাইরাস মহামারির কারণে আর্থিক ক্ষতি পুষিয়ে নিতে খেলোয়াড়দের ১০ শতাংশ বেতন কেটে রাখার সিদ্ধান্ত নিয়েছে স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ। এছাড়া ঘরোয়া কিংবা ইউরোপীয় কোনো শিরোপা জিতলে কোন বোনাসও দেওয়া হবে না বলে ক্লাবের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ এমনটাই জানিয়েছে।
এর আগে এক ‘ইআরটিএ’র মাধ্যমে করোনা মহামারির কারণে স্পেনের অধিকাংশ ক্লাব খেলোয়াড় ও কোচিং স্টাফ এবং কর্মকর্তা-কর্মচারীদের বেতন কেটে রাখার সিদ্ধান্ত বাস্তবায়ন করেছে। কিন্তু লস ব্ল্যাঙ্কোসরা বেতন কেটে রাখার আগে খেলোয়াড় এবং বোর্ড কর্তাদের সঙ্গে আলোচনা করে নিয়েছে।
রিয়ালের খেলোয়াড়দের ১০ শতাংশ বেতন কেটে রাখা হলেও মৌসুম বাতিল হলে পরিমাণটা ২০ শতাংশে দাঁড়াতো। তবে এখন সেই সম্ভাবনা আর নেই। কিন্তু তারপরও ২০১৯/২০ মৌসুমে কাউকে বোনাস দেওয়া হবে না। এর আগে ২০১৬/১৭ মৌসুমে লা লিগা ও চ্যাম্পিয়নস লিগ অর্থাৎ ডাবল শিরোপা জেতার পর গড়ে সবাইকে প্রায় ১ মিলিয়ন ইউরো করে বোনাস দিয়েছিল ক্লাবটি।
ক্লাবের বোনাস না দেওয়ার সিদ্ধান্তের সঙ্গে একমত পোষণ করেছেন রিয়ালের খেলোয়াড়রা। কারণ রামোসের দল ভালো করেই জানে করোনায় বিপুল পরিমাণ আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছে তাদের ক্লাব। তবে আপাতত বোনাসের চিন্তা বাদ দিয়ে বেশ ভালোভাবেই শিরোপা জেতার পথে ছুটছেন রামোস-বেনজেমা-মার্সেলোরা। এরইমধ্যে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ৪ পয়েন্ট এগিয়ে লা লিগার পয়েন্ট তালিকায় শীর্ষে আছে রিয়াল।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft