শিরোনাম: সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ       বাংলাদেশের ইতিহাসে সর্বোচ্চ রেমিট্যান্স এল জুলাইয়ে       ইতালিতে প্রবেশের অপেক্ষায় হাজারও বাংলাদেশি       স্বামীর বাড়ি গিয়ে নববধূ জানলেন তার করোনা       যশোরের আসলাম ঢাকার মানবিক যুবলীগ নেতা        রাত ১০টার পর বাইরে বের হওয়া নিষিদ্ধ       মানুষের মন জয় করে বিদায় নিচ্ছেন রামগড়ের ইউএনও বদরুদ্দোজা       কেশবপুরে দুই দল মাদক বিক্রেতার মধ্যে গুলি বিনিময়, নিহত ১       বাগেরহাটে করোনায় আক্রান্ত আরও ২৬ জন        জয়পুরহাটে ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি আটক      
ছাত্রদল নেতা অভি হত্যা মামলায় ৪ জন গ্রেফতার
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Friday, 3 July, 2020 at 2:26 PM
ছাত্রদল নেতা অভি হত্যা মামলায় ৪ জন গ্রেফতারনগরের ডবলমুরিং থানা ছাত্রদল নেতা অভি মীর হত্যা মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে তিনজন এজাহারনামীয় বলে জানিয়েছে পুলিশ।
শুক্রবার (৩ জু্লাই) ভোরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে পুলিশ।
গ্রেফতার চারজন হলো- মো. ইরফান প্রকাশ বাবু (২৩), মো. শাহরিয়ার ফারদিন প্রকাশ তুহিন (১৯), মো. ইয়াছিন আরাফাত প্রকাশ টিটু (৩০) ও মো. ইব্রাহিম মুন্না (২৬)। এদের মধ্যে পুলিশ তদন্তে সংশ্লিষ্টতা পেয়ে ইব্রাহিম মুন্নাকে গ্রেফতার করে। অন্য তিনজন এজাহারনামীয় আসামি।
গ্রেফতার চারজন নিজেদের ছাত্রলীগ কর্মী বলে পরিচয় দেন। তবে তাদের পদ-পদবী জানা যায়নি।
ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন ও উপ-পরিদর্শক (এসআই) অর্নব বড়ুয়া নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে।
ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন বলেন, অভি মীর হত্যা মামলায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে তিনজন এজাহারনামীয় আসামি ও একজন তদন্তে প্রাপ্ত। তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে। পাঁচদিনের রিমান্ডের আবেদনসহ আসামিদের আদালতে প্রেরণ করা হবে।
এসআই অর্নব বড়ুয়া বলেন, গ্রেফতার চারজন উঠতি বয়সী যুবক। তারা হাজীপাড়া এলাকায় দীর্ঘদিন ধরে মারামারি ও সন্ত্রাসী কার্যক্রম করে আসছিল। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অভি মীরকে ছুরিকাঘাত করেছে তারা।
এসআই অর্নব বড়ুয়া জানান, ১৫ জুন রাতে হাজীপাড়া মসজিদের সংলগ্ন ইমরানের গ্যারেজের সামনে মোবাইল ফোনে উচ্চস্বরে কথা বলা নিয়ে অভি মীরের সঙ্গে আসামিদের কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে মো. ইরফান প্রকাশ বাবুসহ অন্যরা মিলে অভি মীরকে ছুরিকাঘাত করে।
এ ঘটনায় চিকিৎসাধীন অভি মীর বাদি হয়ে ১৮ জুন থানায় মামলা দায়ের করেন। পরে ২৪ জুন চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় অভি মীরের।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft