শিরোনাম: যশোরে আরোও ৮৪ জনের করোনা শনাক্ত       ঝিনাইদহে ১২ জনের করোনা শনাক্ত       বাগেরহাটে আরও ৭০ জনের করোনা শনাক্ত       নিজের টাকায় সংস্কার করলেন কৃষকলীগ নেতা       কানাডার বিভিন্ন শহরে মাস্ক পরা বাধ্যতামূলক হচ্ছে       ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল       সাহেদের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা, সীমান্তে সতর্কতা জারি       প্রধানমন্ত্রী সাহেদের বিষয়ে ব্যাখ্যা চেয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী       করোনায় হতে পারে মস্তিষ্কের বড় ধরনের অসুখ       যবিপ্রবির ল্যাবে ৫৯ জনের করোনা শনাক্ত      
অপহৃত শরিফুল উদ্ধার
কাগজ সংবাদ
Published : Saturday, 6 June, 2020 at 10:37 PM
অপহৃত শরিফুল উদ্ধারযশোর শহরের বেজপাড়া টিবি ক্লিনিক মোড় ইনক্যাম ট্যাক্স অফিসের সামনে থেকে অপহৃত যুবক শরিফুল ইসলাম (২৮) উদ্ধার হয়েছেন। এর আগে অপহরণের অভিযোগে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়। শরিফুলের পিতা শহরের ওই এলাকার সাহেব আলী  শেখ ওরফে আঞ্জু অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামি করে ওই মামলাটি করেন।
পুলিশ শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকা থেকে অপহৃত যুবক শরিফুল ইসলামকে উদ্ধার করেছে বলে জানা গেছে। শনিবার দুপুরে তাকে যশোর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. মঞ্জুরুল ইসলামের আদালতে হাজির করা হলে শরিফুল ইসলাম স্বেচ্ছায় জবানবন্দি প্রদান করেন বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মফিজুর রহমান সাংবাদিকদের জানিয়েছেন।
শরিফুল ইসলামের পিতার দায়ের করা এজাহারে বলা হয়েছে, তার ছেলে গত ২৯ মে দুপুরে যশোর শহরের আশ্রম মোড় সিএন্ডবি মসজিদ থেকে জুম্মার নামাজ আদায় করে বাড়ি ফিরছিলেন। দুপুর ১টা বেজে ৫০ মিনিটে টিবি ক্লিনিক মোড় ইনক্যামট্যাক্স অফিসের সামনে পৌঁছালে একটি সাদা রঙের মাইক্রোবাস থেকে কয়েকজন নেমে তাকে তুলে নিয়ে যায়। এ ঘটনায় পরের দিন দুপুরে ওই এলাকার লোকজন শরিফুল ইসলামকে পুলিশ পরিচয় জোরপূর্বক তুলে নিয়ে যাওয়ার অভিযোগ এনে পুলিশ সুপারের কার্যালয় অবস্থান নেয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft