শিরোনাম: যশোরে একদিনে ৭০ আক্রান্ত       সরকারি সহযোগিতা চান স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্টরা        যশোরে জেলা তথ্য অফিসের সড়ক প্রচার       দু’দশকেও বিচার হয়নি সাংবাদিক শামছুর রহমান হত্যাকাণ্ডের       যশোর কারাগারে করোনা আতঙ্ক       যশোরে অনলাইন পশুরহাটের উদ্বোধন       শাহীন চাকলাদারকে যশোর সংবাদপত্র পরিষদের শুভেচ্ছা       বেতন জায়েজ করতে অনলাইন ক্লাস !       যশোরে ডক্টর মুহম্মদ শহীদুল্লাহ্ এবং        বোরকা পরে ভারতে পালাচ্ছিল সাহেদ      
রাজশাহীতে একদিনে আরো ১২ জনের করোনা পজিটিভ
ডাাঃ মোঃ হাফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Thursday, 4 June, 2020 at 2:43 PM
রাজশাহীতে একদিনে আরো ১২ জনের করোনা পজিটিভরাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ও হাসপাতালে পৃথক দুইটি করোনা ল্যাবে আরও ১২ জনের নমুনায় করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চারঘাট উপজেলার একজন চিকিৎসক ও গোমোস্তাপুল উপজেলার একজন মেডিকেল অফিসার রয়েছেন। বুধবার ল্যাব দুইটিতে মোট ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়।
নতুন শনাক্ত ১২ জনের মধ্যে রাজশাহীর পাঁচজন, পাবনার তিনজন, চাঁপাইনবাবগঞ্জের দুইজন ও দুইজন। রাজশাহীতে নতুন পাঁচজন শনাক্ত হওয়ায় করোনা আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে ৬৬ জনে।
রামেক হাসপাতালের উপ-পরিচালক ডাঃ সাইফুল ফেরদৌস জানান, বুধবার হাসপাতালের ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। যেখাসে পাঁচজনের নমুনায় করোনা ধরা পড়ে। এদের মধ্যে রাজশাহীর বাগমারা উপজেলার তিনজন ও নাটোর জেলার দুইজন। রাজশাহীর বাগমারায় আক্রান্তরা হলেন, রাজিব (৪০), সাইফুল ইসলাম (৩৫) ও রেনুকা (৩০)। আর নাটোরের আক্রান্ত দুইজন নাম রাসেল (৩২) ও উৎপল (২৬)।
এর আগে রামেকের করোনা পরীক্ষা ল্যাবের ইনচার্জ প্রফেসর ডাঃ সাবেরা গুলনাহার জানান, রামেক ল্যাবে বুধবার দুই শিফটে ১৮৮ জন এর নমুনা পরীক্ষা করা হয়। তবে ১৬১ জনের নমুনা পরীক্ষার ফল পাওয়া যায়। যেখানে সাতজনের নমুনায় করোনাভাইরাসের উপস্থিতি মিলেছে। এদের মধ্যে পাবনার তিনজন, চাঁপাইনবাবগঞ্জের দুইজন ও রাজশাহীর চারঘাট উপজেলার দুইজন। আক্রান্তদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের একজন উপ-সহকারী মেডিকেল অফিসার এবং চারঘাটের একজন চিকিৎসক রয়েছেন।
আক্রান্তরা হলেন, রাজশাহীর চারঘাট উপজেলার ডাঃ মোঃ রেজাউল (৩৪) ও সুমন। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার সুশান্ত কুমার দাশ (৫২) ও রবিউল (৩৫)। এদের মধ্যে রবিউল স্বানীয় স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার। পাবনা সদর উপজেলার ফাহিম মুনতাসির (১৮), রূপালী এবং সাজ্জাদ হোসেন (৩০)।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft