শিরোনাম: সরকার ও আওয়ামীলীগের সমালোচনা করাই বিএনপি’র প্রধান কাজ : এনামুল হক শামীম       দেশে আরও ৩৫৩৩ জনের দেহে করোনা শনাক্ত       বাটলারেই আস্থা ইংল্যান্ডের       কোন অপরাধীই অপরাধ করে ছাড় পাবে না : কাদের       অনলাইনে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা : তথ্যমন্ত্রী       সরকার আর শিক্ষিত বেকার তৈরি করতে চায় না : শিক্ষামন্ত্রী       শাহেদের গ্রেপ্তারকে নাটক বললেন রিজভী       সাত দিনের সম্পূর্ণ লকডাউন ঘোষণা ত্রিপুরা সরকারের       মন্ত্রণালয়কে ব্যাখ্যা দিলেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক       করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় ৩৩ জনের মৃত্যু      
ঝিনাইদহে গণপরিবহণে ভাড়া বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন
কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি
Published : Wednesday, 3 June, 2020 at 11:30 PM
ঝিনাইদহে গণপরিবহণে ভাড়া বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধনপরিবহণ খাতে ৬০ ভাগ ভাড়া বৃদ্ধির প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার বিকেলে শহরের এইচএসএস সড়কের উজির আলী স্কুল এন্ড কলেজের সামনে এ কর্মসূচি পালন করে জেলা বাম গণতান্ত্রিক জোট।
সামাজিক দূরত্ব বজায় রেখে এ কর্মসূচিতে ব্যানার, ফেস্টুন নিয়ে সংগঠনটির নেতাকর্মীরা অংশ নেন। এসময় বাসদ জেলা সমন্বয়ক এডভোকেট আসাদুল ইসলাম আসাদ, ওয়ার্কার্স পার্টি মার্কসবাদী জেলা শাখার সভাপতি মোফাজ্জেল হোসেন মঞ্জু, সদস্য সাহেদুল এনাম পল্লব, বাসদ ঝিনাইদহ জেলা বর্ধিত ফোরাম সদস্য ও জেলা মহিলা ফোরাম প্রতিনিধি রুবিনা খাতুন, জেলা বাসদ সংগঠক আছাদুর রহমান, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জেলা শাখার সভাপতি শারমিন সুলতানাসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
এসময় বক্তারা বলেন, করোনাকালে ৬০ ভাগ ভাড়া বৃদ্ধি জনগণের মরার ওপর খাড়ার ঘা হয়ে দাঁড়িয়েছে। তাই ভাড়া বৃদ্ধি না করে ভর্তুকি দিয়ে জ্বালানি তেলের দাম কমানোর জন্য সরকারের প্রতি আহŸান জানান।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft