শিরোনাম: সাতক্ষীরায় আরও ৪৩ জনের করোনা শনাক্ত        সেপ্টেম্বরেই বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ!       জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা গ্রেফতার       সরকারবিরোধী বিক্ষোভে উত্তাল ইসরায়েলের রাজপথ       সাহেদের বিদেশে পালিয়ে যাওয়ার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী       যত্রতত্র কোরবানির পশুর হাট নয় : কাদের       ২৪ ঘণ্টায় ২৬৬৬ জনের করোনা শনাক্ত       আট বছর ধরে আজম দুবাইতে নারী পাচার করতো       আফগানিস্তান বিশ্বকাপ জিতলে বিয়ে করব : রশিদ খান       কাঠালিয়ায় করোনার বর্তমান পরিস্থিতিতে জরুরী সভায় কৃষি সচিব নাসিরুজ্জামান      
যমেক হাসপাতালের তত্ত্বাবধায়কের কন্যা এবং সিভিল সার্জনের পূত্রের জিপিএ-৫ অর্জন
কাগজ সংবাদ :
Published : Wednesday, 3 June, 2020 at 12:58 AM, Update: 03.06.2020 1:13:39 AM
যমেক হাসপাতালের তত্ত্বাবধায়কের কন্যা এবং সিভিল সার্জনের পূত্রের জিপিএ-৫ অর্জন যশোর মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার দিলীপ কুমার রায়ের কনিষ্ঠ কন্যা দেবজানী রায় পূজা ও সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীনের জৈষ্ঠ্যপূত্র শিহাব আল তাবিব এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ অর্জন করেছে। তাদের মধ্যে পূজা কেশবপুর পাইলট গার্লস স্কুল ও তাবিব যশোর জিলা স্কুল থেকে পরীক্ষায় অংশ নেয়। দু’জনই বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।  
সব বিষয়ে জিপিএ-৫ অর্জনকারী দেবযানী রায় পূজার মা ডাক্তার অঞ্জলী রায় যশোর মেডিকেল কলেজের অ্যানেসথেশিওলজি বিভাগের সহকারী অধ্যাপক। বাবা-মায়ের আদর্শে অনুপ্রাণিত পূজা উচ্চ শিক্ষা গ্রহণ করে ডাক্তার হয়ে সাধারণ মানুষের চিকিৎসা সেবায় নিয়োজিত হতে চায়। সে জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ অর্জন করাসহ ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছিল। শিক্ষাক্ষেত্রে সফলতা অর্জনের পাশাপাশি ডাক্তার হয়ে জনগণের সেবা করার স্বপ্ন পূরণে পূজাসহ তার বাবা ডাক্তার দিলীপ কুমার রায় ও মা ডাক্তার অঞ্জলী রায় সকলের কাছে দোয়া ও আর্শিবাদ প্রার্থনা করেছেন।
সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীনের জৈষ্ঠ্যপূত্র শিহাব আল তাবিবও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ অর্জন করেছিল। এবারের এসএসসি পরীক্ষায় সেও সব বিষয়ে জিপিএ-৫ পেয়েছে। তার মা শাহিনা আক্তার সরকারি টেক্সটাইল ইনস্টিটিউট যশোরের শিক্ষক।
ডাক্তার-শিক্ষক দম্পতির সন্তান তাবিব উচ্চ শিক্ষা গ্রহণ করে আদর্শ ডাক্তার হয়ে সততা ও নিষ্ঠার সাথে সাধারণ মানুষের চিকিৎসা সেবায় নিয়োজিত হতে চায়। তাবিবের স্বপ্ন বাস্তবায়নের জন্যে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন তার বাবা সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন ও মা শাহিনা আক্তার।  







« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft