শিরোনাম: সরকার ও আওয়ামীলীগের সমালোচনা করাই বিএনপি’র প্রধান কাজ : এনামুল হক শামীম       দেশে আরও ৩৫৩৩ জনের দেহে করোনা শনাক্ত       বাটলারেই আস্থা ইংল্যান্ডের       কোন অপরাধীই অপরাধ করে ছাড় পাবে না : কাদের       অনলাইনে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা : তথ্যমন্ত্রী       সরকার আর শিক্ষিত বেকার তৈরি করতে চায় না : শিক্ষামন্ত্রী       শাহেদের গ্রেপ্তারকে নাটক বললেন রিজভী       সাত দিনের সম্পূর্ণ লকডাউন ঘোষণা ত্রিপুরা সরকারের       মন্ত্রণালয়কে ব্যাখ্যা দিলেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক       করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় ৩৩ জনের মৃত্যু      
বাঘারপাড়ায় কলেজের নাইটগার্ড ও তার পিতাকে হাতুড়িপেটা
কাগজ সংবাদ
Published : Tuesday, 2 June, 2020 at 10:31 PM
বাঘারপাড়ায় কলেজের নাইটগার্ড ও তার পিতাকে হাতুড়িপেটাযশোরের বাঘারপাড়ায় খবির-উর-রহমান কলেজের নাইটগার্ড ও তার বাবাকে হাতুড়িপেটা করেছে কলেজের সভাপতি নূর মোহাম্মাদ পাটোয়ারি। মঙ্গলবার সকালে কলেজ মাঠে নাইটগাড রিপন শেখ ও তার বাবা আবু বাক্কার শেখকে তিনি হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছেন। আহতরা যশোর মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি রয়েছেন।
নাইটগাড রিপন শেখ জানান, গত ৩০ মে শনিবার কলেজের সভাপতি নূর মোহাম্মাদ পাটোয়ারি অধ্যক্ষকে ছাড়া অন্য শিক্ষকদের নিয়ে মিটিং করার জন্য কলেজে আসেন। করোনাভাইরাসের মধ্যে কলেজ বন্ধ রয়েছে। অধ্যক্ষ তাকে নিষেধ করেছেন শিক্ষাবোর্ড থেকে নির্দেশ দেয়া হয়েছে কলেজ খোলা যাবে না। ক্লাস ও  মির্টিং আপাতত বন্ধ থাকবে। শিক্ষাবোর্ড থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত কলেজ বন্ধ থাকবে। তিনি সভাপতিকে অধ্যক্ষের এই নির্দেশের কথা জানালে সভাপতি রাগারাগি করে চলে যান। সেই রাগের জের ধরে তাকে হাতুড়িপেটা করা হয়।
তিনি জানান, খবর পেয়ে তার বাবা বাধা দিলে তাকেও হাতুড়িপেটা করা হয়। হামলায় অংশ নেন সভাপতি নূর মোহাম্মাদ পাটোয়ারি, গ্রাম্য ডাক্তার মিজানুর রহমান, জহুরপুর গ্রামের সিরাজউদ্দিনের ছেলে শিমুল হোসেনসহ কয়েকজন যুবক।
হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার তারেক শামস বলেন, রিপন ও তার বাবার অবস্থা বেশ খারাপ। তারা মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft