শিরোনাম: দলের ভেতরে বর্ণচোরাদের ছাড় দেয়া হবে না : ওবায়দুল কাদের       চলতি মাসেই অনলাইন নিউজপোর্টাল নিবন্ধন : তথ্যমন্ত্রী       ভার্চুয়াল বিচার ব্যবস্থা এগিয়ে নিতে হবে : প্রধান বিচারপতি       সাহেদ-সাবরিনার পেছনে কারা, প্রশ্ন রিজভীর       স্বাস্থ্যমন্ত্রীর লজ্জা হওয়া উচিত : সাইফুল হক       রাজশাহীর পুঠিয়ায় সরকারি পুকুরের রাজাকারের নাতি মাছচাষ করার অভিযোগ       চিতলমারীতে নির্মান কাজের বিল পেতে প্রধানমন্ত্রীর কাছে আবেদন       মহেশপুরে মহিলা বিষয়ক কর্মকর্তাসহ ২জন করোনায় আক্রান্ত       বেনাপোল বন্দরে শুল্ক ফাঁকি, কাস্টমসের তিন কর্মকর্তা বরখাস্ত       কলারোয়ায় বাড়ছে করোনা সংক্রমন, আক্রান্ত -৪৯জন      
অভয়নগরে গ্রামবাসীর সংঘর্ষে ১৫ জন আহত
নওয়াপাড়া পৌর (যশোর) প্রতিনিধি
Published : Tuesday, 2 June, 2020 at 10:20 PM, Update: 11.06.2020 1:26:31 PM
অভয়নগরে গ্রামবাসীর সংঘর্ষে ১৫ জন আহতঅভয়নগর উপজেলার শমসপুর গ্রামে ঘুর্ণিঝড় আম্পানের তান্ডবে ক্ষতিগ্রস্ত বিদ্যুতের সংযোগ পুনরায় স্থাপনের জের ধরে দু’গ্রæপের সংঘর্ষে ১৫ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় পাঁচজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং ১০ জনকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
সোমবার রাতে উপজেলার পায়রা ইউনিয়নের শমসপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। হাসপাতালে চিকিৎসাধীন শাহজাহান বিশ্বাসের ছেলে আসাদ বিশ্বাস (৪০) জানান, ঘুর্ণিঝড় আম্পানে বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন হওয়ার পর তা পুনঃস্থাপন নিয়ে প্রতিবেশী রিয়াজ উদ্দিনের পরিবারের সদস্যদের সাথে তাদের দ্ব›দ্ব চলে আসছিল। তারই জের ধরে সোমবার বিকেলে আসাদের বড়ভাই আজাদ বিশ্বাস পায়রা মোড়ে গেলে রিয়াজ উদ্দিনের সাথে বিতন্ডায় জড়িয়ে পড়েন। এর এক পর্যায়ে রিয়াজ উদ্দিন তার ভাইকে মারপিট করে। এঘটনায় আজাদ বিশ্বাস অভয়নগর থানায় অভিযোগ করেন।
তিনি আরও জানান, ওই রাতে আজাদ বিশ্বাসের ছেলে বাদশা বিশ্বাস বাড়ি ফেরার পথে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে একই গ্রামের ইফাজ উদ্দিন ও রিয়াজ উদ্দিনের পরিবারের সদস্যরা। এসময় বাদশা বিশ্বাসকে উদ্ধার করতে তিনি ও তার স্ত্রী সুমী বেগম ঘটনাস্থলে গেলে রিয়াজ উদ্দিনের পরিবারের সদস্যরা তাদেরকেও কুপিয়ে জখম করে।
হাসপাতালে চিকিৎসাধীন ওয়াজেদ আলী গাজীর ছেলে ইফাজ উদ্দিন (৩৮) জানান, তিনি ও তার বড়ভাই রিয়াজ উদ্দিন রাতের খাবার খাওয়ার সময় আজাদ বিশ্বাসের ছেলে বাদশা বিশ্বাস, রাজু বিশ্বাসসহ ৫-৭ জন ধারাল অস্ত্র দিয়ে তাদেরকে কুপিয়ে জখম করে। এসময় ইফাজ উদ্দিন, তার স্ত্রী তালেহা বেগম ও রিয়াজ উদ্দিনের চিৎকারে এলাকাবাসী ছুটে এসে হামলাকারী বাদশা বিশ্বাস, রাজু বিশ্বাসসহ ৫-৭ জনকে পিটিয়ে জখম করেন। এঘটনা ছড়িয়ে পড়লে দু’গ্রæপে সংঘর্ষ বাধে। এতে উভয় গ্রæপের ১৫ জন আহত হন।
আহতদের অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।
মঙ্গলবার দুপুরে অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, পুলিশের তৎপরতায় পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। মামলার প্রক্রিয়া চলছে। মামলা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft