শিরোনাম: দলের ভেতরে বর্ণচোরাদের ছাড় দেয়া হবে না : ওবায়দুল কাদের       চলতি মাসেই অনলাইন নিউজপোর্টাল নিবন্ধন : তথ্যমন্ত্রী       ভার্চুয়াল বিচার ব্যবস্থা এগিয়ে নিতে হবে : প্রধান বিচারপতি       সাহেদ-সাবরিনার পেছনে কারা, প্রশ্ন রিজভীর       স্বাস্থ্যমন্ত্রীর লজ্জা হওয়া উচিত : সাইফুল হক       রাজশাহীর পুঠিয়ায় সরকারি পুকুরের রাজাকারের নাতি মাছচাষ করার অভিযোগ       চিতলমারীতে নির্মান কাজের বিল পেতে প্রধানমন্ত্রীর কাছে আবেদন       মণিরামপুরে এক দম্পতিসহ ৭ জনের করোনা শনাক্ত       মহেশপুরে মহিলা বিষয়ক কর্মকর্তাসহ ২জন করোনায় আক্রান্ত       বেনাপোল বন্দরে শুল্ক ফাঁকি, কাস্টমসের তিন কর্মকর্তা বরখাস্ত      
আজ থেকে ভোমরা বন্দরে আমদানি-রপ্তানি শুরু
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 2 June, 2020 at 1:32 PM
আজ থেকে ভোমরা বন্দরে আমদানি-রপ্তানি শুরু দীর্ঘ দুই মাস ৮ দিন পর সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর দিয়ে মঙ্গলবার (২ জুন) থেকে আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হয়েছে। মহামারি করোনার সংক্রমণ ঠেকাতে ভারত ও বাংলাদেশের লকডাউনের কবলে পড়ে এ বন্দর দিয়ে আমদানি রপ্তানি কার্যক্রম বন্ধ হয়েছিল।
ভোমরা সিএন্ডএফ এজেন্ট এ্যাসোশিয়েশনের সভাপতি আরাফাত হোসেন বলেন, গত ২৪ মার্চ থেকে করোনার কারণে উভয় দেশের লকডাউন ঘোষণায় ভারত-বাংলাদেশ সকল প্রকার আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ হয়ে যায়।
গত সোমবার ভোমরা বন্দর এলাকায় জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল কাস্টমস্ ও বন্দর কর্তৃপক্ষ সহ সিএন্ডএফ কর্মকর্তা ও সদস্যদের সাথে আলোচনা করে স্বাস্থ্যবিধি মেনে আজ (মঙ্গলবার) থেকে আমদানি রপ্তানি কার্যক্রম শুরু করার সিদ্বান্ত নেয়া হয়।
এদিকে, আমদানি-রপ্তানি শুরু হওয়ায় ভোমরা বন্দরে আবারও ফিরে এসেছে কর্মচাঞ্চল্য। কর্মহীন শ্রমিক কর্মচারী সহ ব্যবসায়ীদের মধ্যে স্বস্তি ফিরে এসছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft