শিরোনাম: যশোরে আরোও ৮৪ জনের করোনা শনাক্ত       ঝিনাইদহে ১২ জনের করোনা শনাক্ত       বাগেরহাটে আরও ৭০ জনের করোনা শনাক্ত       নিজের টাকায় সংস্কার করলেন কৃষকলীগ নেতা       কানাডার বিভিন্ন শহরে মাস্ক পরা বাধ্যতামূলক হচ্ছে       ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল       সাহেদের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা, সীমান্তে সতর্কতা জারি       প্রধানমন্ত্রী সাহেদের বিষয়ে ব্যাখ্যা চেয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী       করোনায় হতে পারে মস্তিষ্কের বড় ধরনের অসুখ       যবিপ্রবির ল্যাবে ৫৯ জনের করোনা শনাক্ত      
ডামুড্যার সিড্যা ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার দাবি
শরীয়তপুর প্রতিনিধি :
Published : Monday, 1 June, 2020 at 1:47 PM
ডামুড্যার সিড্যা ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার দাবিশরীয়তপুরের ডামুড্যা উপজেলার সিড্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও আমিন বাজার বণিক সমিতির সভাপতি আলহাজ্ব আলাউদ্দীন আমীন সহ তাঁর পরিবারের ৪ সদস্যের ওপর হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি করেছে তাঁর পরিবার সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এবং স্থানীয়রা। সোমবার (১ জুন ২০২০) সকালে সিড্যার আমিন বাজারে সামাজিক দূরত্ব বজায় রেখে মানববন্ধন করার চেষ্টাকালে এসব দাবি করেন তারা। যদিও প্রশাসনের হস্তক্ষেপে পুলিশী বাধাঁয় মানববন্ধন পন্ড হয়ে যায়। ওই সময় স্থানীয় ৫ ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন।
এব্যাপারে সিড্যা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আলাউদ্দীন আমীন বলেন, আমার বাড়িতে পূর্বপরিকল্পিতভাবে হামলা ও ভাঙচুর করে আমাকে ডামুড্যার সিড্যা ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার দাবিসহ ৪জন আহত করার ঘটনায় পার্শ্ববর্তী এলাকা কাইচকুড়ির বিল্লাল ঢালী সহ ৩২ জনকে আসামী করে ডামুড্যা থানায় মামলা হলেও এখনো পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। একজন জনপ্রতিনিধি হয়ে যদি সঠিক বিচার থেকে বঞ্চিত হই, তাহলে সাধারণ মানুষের কি হবে ? আমি এ ঘটনায় শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক মহোদয়ের সুদৃষ্টি কামনা করছি। পাশাপাশি ন্যায় বিচারের জন্য পুলিশ প্রশাসন সহ যথাযথ কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছি।
এ ব্যাপারে ডামুড্যা থানার ওসি মেহেদী হাসান বলেন, সিড্যা ইউপি চেয়ারম্যান ও তাঁর পরিবারের সদস্যদের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। এঘটনায় আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, গত ২৭ এপ্রিল রাতে শরীয়তপুরের ডামুড্যা উপজেলার সিড্যা ইউনিয়নের আমিন বাজারে মাস্ক না পড়ে আসাকে কেন্দ্র করে সিড্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন আমীনের বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এতে সিড্যা ইউনিয়ন চেয়ারম্যান আলাউদ্দিন আমীন, স্ত্রী মমতাজ বেগম (৫০), ছেলে রাব্বি আমীন ও ভাতিজা  চৈতন (১৮) আহত হয়। এঘটনায় পার্শ্ববর্তী এলাকা কাইচকুড়ির বিল্লাল ঢালী সহ ৩২ জনকে আসামী করে ডামুড্যা থানায় একটি মামলা দায়ের করেন, আলাউদ্দীন আমীন। তবে এখনও কোনো আসামী গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft