শিরোনাম: যশোরে আক্রান্ত হাজার ছাড়াল       মণিরামপুরে কালোবাজারে চাল বিক্রির মামলায় আটক কুদ্দুসের আদালতে স্বীকারোক্তি       পাওনা টাকা চাওয়ায় হত্যার হুমকি নিরাপত্তাহীনতায় জুয়েলের পরিবার       ঈদের ছুটি ৩ দিন, কর্মস্থল ত্যাগ করা যাবে না       ৭ মার্চ ‘জাতীয় ঐতিহাসিক দিবস’       বাড়ি বসে পাবে ৪০ প্যাকেট করে বিস্কুট       সাতক্ষীরার এমপি মোস্তাক আহমেদ করোনায় আক্রান্ত        ভাই-ভাইপোদের ভয়ে বাড়িতে পাহারাদার নিয়োগ!       বেনাপোল কাস্টম হাউজের তিন কর্মকর্তা বরখাস্ত       ঝিনাইদহে ১০ লাখ টাকার ভেজাল কসমেটিকস উদ্ধার, দু’জনের জেল       
যশোরে যুবক অপহরণের অভিযোগে বিক্ষোভ
কাগজ সংবাদ
Published : Saturday, 30 May, 2020 at 10:03 PM
যশোরে যুবক অপহরণের অভিযোগে বিক্ষোভযশোর শহরের টিবি ক্লিনিক এলাকায় এক যুবককে অপহরণের অভিযোগে শহরে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা। শনিবার দুপুরের শহরের টিবি ক্লিনিং এলাকা থেকে শুরু করে প্রেসক্লাব হয়ে পুলিশ সুপারের কার্যালয়ে যেয়ে মিছিলটি শেষ হয়। যাকে অপহরণ করা হয়েছে বলে দাবি করা হচ্ছে সেই যুবক শরিফুল ওই এলাকার আঞ্জুমিয়ার ছেলে।
শরিফুলের স্বজনেরা জানান, শুক্রবার জুম্মার নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে সাদা পোশাকে চার-পাঁচজন তাকে একটি অফ হোয়াইট রঙের মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এবিষয়ে তারা থানা, ডিবি অফিস, র‌্যাব অফিসে যোগাযোগ করলে সকলেই অস্বীকার করেন।
শরিফুলের পিতা আঞ্জু মিয়া বলেন, তার ছেলে দীর্ঘদিন সিঙ্গাপুর থাকতেন। কয়েক বছর আগে দেশে এসে নিজের ফার্ণিচারের ব্যবসা দেখাশোনা শুরু করেন। নিরালা এলাকায় তার দোকান রয়েছে।
তিনি দাবি করেন, অপহরণের ভিডিও ফুটেজ পাওয়া গেছে যা পুলিশ নিয়ে গেছে। এবিষয়ে যশোর পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলার গোলাম মোস্তফা জানান, শরিফুল এলাকার ভদ্র ছেলে। ওর নামে কোনো অভিযোগ নেই। স্থানীয় শক্রতার জেরেও এমন কিছু হতে পারে।
যশোর কোতোয়ালী থানার ওসি মনিরুজ্জামান বলেন, পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। সকালে ওই এলাকায় পুলিশ অফিসার যেয়ে তদন্ত করে এসেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft