শিরোনাম: দলের ভেতরে বর্ণচোরাদের ছাড় দেয়া হবে না : ওবায়দুল কাদের       চলতি মাসেই অনলাইন নিউজপোর্টাল নিবন্ধন : তথ্যমন্ত্রী       ভার্চুয়াল বিচার ব্যবস্থা এগিয়ে নিতে হবে : প্রধান বিচারপতি       সাহেদ-সাবরিনার পেছনে কারা, প্রশ্ন রিজভীর       স্বাস্থ্যমন্ত্রীর লজ্জা হওয়া উচিত : সাইফুল হক       রাজশাহীর পুঠিয়ায় সরকারি পুকুরের রাজাকারের নাতি মাছচাষ করার অভিযোগ       চিতলমারীতে নির্মান কাজের বিল পেতে প্রধানমন্ত্রীর কাছে আবেদন       মহেশপুরে মহিলা বিষয়ক কর্মকর্তাসহ ২জন করোনায় আক্রান্ত       বেনাপোল বন্দরে শুল্ক ফাঁকি, কাস্টমসের তিন কর্মকর্তা বরখাস্ত       কলারোয়ায় বাড়ছে করোনা সংক্রমন, আক্রান্ত -৪৯জন      
কেশবপুরে বিদ্যুৎহীন কয়েক হাজার পরিবার
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 26 May, 2020 at 1:27 PM
কেশবপুরে বিদ্যুৎহীন কয়েক হাজার পরিবারঘূর্ণিঝড় আম্পানের তাণ্ডবে পড়ে গেছে বিদ্যুতের খুঁটি। এতে যশোরের কেশবপুরে ৬ দিন ধরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন কয়েক হাজার পরিবার।
নিম্নমানের সঞ্চালন লাইন নির্মাণ ও পল্লী বিদ্যুৎ সমিতি মনিরামপুর ২ এর জনবল সংকটে দ্রুত গ্রাহকদের সংযোগ দেয়া যাচ্ছে না বলে জানান পল্লী বিদ্যুৎ সমিতির জি এম অরুণ কুমার।
২০ মে বুধবার দুপুর থেকে কেশবপুরে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। রাতে ঘূর্ণিঝড় আম্পান আঘাত হানে কেশবপুরে।
কেশবপুর পল্লী বিদ্যুতে সমিতির ডিজিএম আবদুল লতিফ জানান প্রায়, প্রায় ৭০০ কিলোমিটার বিদ্যুৎলাইনের ক্ষতি হয়। সোমবার পর্যন্ত ৪০০ কিলোমিটার লাইন মেরামত করা হয়েছে।
উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়নের চেয়ারম্যান, সাগরদাঁড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শাদাৎ হোসেন, সাতবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সামসুদ্দিন জানান, তাদের এলাকায় ৭০ ভাগ মানুষ এখনও বিদ্যুৎ পায়নি।
কেশবপুর শহরের মধ্যকুল এলাকার আবদুর রউফ জানান, কেশবপুর থেকে যশোরের দিকে মাস তিনেক আগে নতুন বিদ্যুতের খাম্বা পোতা হয়। তারও টানানো হয়। তার পাশে মাত্র ১৫ ফুট দূরে প্রায় ১৫ বছর আগে কাঠের পোল দিয়ে বিদ্যুৎ লাইন নির্মাণ করা হয়। পুরনো লাইনের একটি খুঁটিও ঝড়ে পড়েনি। কিন্তু তিন মাস আগে নির্মাণ করা নতুন খাম্বা তারসহ উপড়ে গেছে।
এ বিষয়ে পল্লী বিদ্যুৎ সমিতির জিএম অরুণ কুমার জানান, আরইবি থেকে ওই লাইন নির্মাণ করা হয়েছে। ঠিকাদারি প্রতিষ্ঠানের নাম তিনি জানেন না। তবে সুপারভাইজার মনির ওই কাজ করিয়েছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft