শিরোনাম: চুকনগরে সাধারণ মানুষ মানছে না স্বাস্থ্য বিধি : করোনার আশংকা       মহেশপুরে একই রাতে ৫টি গরু ও দোকানে চুরি       বিক্ষোভে সমর্থন দিলেন ট্রাম্পের ছোট মেয়ে টিফনি       আজও ঝড়-বৃষ্টির পূর্বাভাস       প্রধান বিচারপতি করোনায় আক্রান্ত নন       জামালপুর-২ আসনের সাংসদ করোনায় আক্রান্ত       মমতা জট খুললেই ফের শুরু হবে শুটিং       মেয়রের নির্দেশে কলকাতার আবর্জনা সরানো হচ্ছে        জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের ইন্তেকাল       মণিরামপুরে এখনো ধান সংগ্রহ শুরু হয়নি      
শপিংমল খোলা নিয়ে কুষ্টিয়ায় পুলিশ-ব্যবসায়ী উত্তেজনা
কুষ্টিয়া প্রতিনিধি :
Published : Saturday, 23 May, 2020 at 2:40 PM
শপিংমল খোলা নিয়ে কুষ্টিয়ায় পুলিশ-ব্যবসায়ী উত্তেজনাকুষ্টিয়া শহরে ঈদ উপলক্ষে শপিংমল খোলা নিয়ে ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের বাকবিতণ্ডা ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে।
শনিবার (২৩ মে) সকাল ১০টার দিকে শহরের এনএস রোডস্থ সমবায় মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ১০ মে সামাজিক দূরত্ব মেনে দোকান-পাট, শপিংমল খুলে দেওয়ার সিদ্ধান্ত নেয় সরকার। ওই সিদ্ধান্তের পর ব্যবসায়ী ও ক্রেতারা আইন না মেনে কেনা-বেচা করতে থাকে। এমন পরিস্থিতিতে স্থানীয় প্রশাসন ফের বন্ধ করে দেয় শপিংমল, দোকান-পাট।
এরই মধ্যে শনিবার সকালে স্থানীয় ব্যবসায়ীরা নিষেধাজ্ঞা অমান্য করে দোকান-পাট খুলতে গেলে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা বাধা দেয়। এতে ব্যবসায়ীরা পুলিশের ওপর চড়াও হয় এবং ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। অভিযোগ ওঠে পুলিশের বিরুদ্ধে লাঠিচার্যেরও।
যদিও ব্যবসায়ী প্রতিনিধি ও পুলিশের পক্ষ থেকে বিষয়টি অস্বীকার করা হয়।
এদিকে সকাল সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া জেলা প্রশাসকের সভা কক্ষে এ ব্যাপারে ব্যবসায়ী প্রতিনিধিদের জরুরি বৈঠক হয়। বৈঠকে পুলিশ ও চেম্বার প্রতিনিধিদের মধ্যে বাকবিতণ্ডা হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft