শিরোনাম: করোনায় যশোরে সেঞ্চুরি       ঈদের ছুটিতে করোনায় মারা গেল যশোরের তিনজন        মণিরামপুরে মস্তিস্ক বিকৃত ছেলের শাবলের আঘাতে প্রতিবন্ধী পিতা নিহত       আম্পানে কেশবপুরে ২৮ কোটি টাকার ক্ষতি        রাজশাহী বিভাগে বগুড়া করোনার ‘হটস্পট’       ভারতে একদিনে আরও ১৯৪ জনের মৃত্যু       মহেশপুরে বোরো ধান ও চাল সংগ্রহ কর্মসূচির উদ্বোধন       গণপরিবহন চালু সরকারের ইতিবাচক সিদ্ধান্ত : সেতুমন্ত্রী       রাজশাহী জেলার তানোর করোনার ‘হটস্পট’        মাংস নরম করবেন যেভাবে      
রাজশাহী মিশন হাসপাতালে করোনা আক্রান্ত পুলিশের এসআইয়ের মৃত্যু
ডাঃ হফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Saturday, 23 May, 2020 at 1:29 PM
রাজশাহী মিশন হাসপাতালে করোনা আক্রান্ত পুলিশের এসআইয়ের মৃত্যুরাজশাহীর মিশন হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে মোশারফ হোসেন (৫৭) নামের এক পুলিশের মৃত্যু হয়েছে । শুক্রবার রাত ১১টার দিকে রাজশাহী মিশন হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মৃত মোশারফ হোসেন রাজশাহী রেঞ্জ রিজার্ভ ফোর্স (আরআরএফ) সুবেদার পদমর্যাদার ছিলেন। অফিশিয়াল পদবী এসআই সশস্ত্র। তিনি ডেপুটেশনে নওগাঁ জেলা পুলিশে কর্মরত ছিলেন। নওগাঁতে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। গত বৃহস্পতিবার তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ এসেছে।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডঃ সাইফুল ফেরদৌস জানান, তিনি নওগাঁ থাকতে গত ১৭ মে তার নমুনা সংগ্রহ করা হয়। ওই দিন তিনি ছুটিতে রাজশাহী চলে আসেন। বৃহস্পতিবার তার নমুনা পরীক্ষার পর ফলাফল পজেটিভ আসে।
তিনি বলেন, শুক্রবার সকালে তিনি পুলিশ লাইন হাসপাতালে যান। বিকেল সাড়ে ৫টায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের অধিনে ভর্তি করে মিশন হিাসপাতালে আইসোলেশন ইউনিট পাঠানো  হয়। তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তিনি মারা যান।
তিনি আরো বলেন, মোশারফ হোসেন রাজশাহী নগরীর চন্ডিপুর এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। গত ১৭ মে থেকে সেখানে পরিবারের সঙ্গে অবস্থান করছিলেন। তার বাড়ি পাবনা বলে জানা গেছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft