শিরোনাম: ‘সংক্রমণ আরও বাড়বে, সঠিক সিদ্ধান্ত হয়নি’       স্বাস্থ্যবিধি মানার অনুরোধ বিমানে যাত্রীদের        জীবনের ঝুঁকি নিয়ে চাকরি বাঁচাতে ঢাকা যাচ্ছে মানুষ       বিশ্বের ২৬ কোটি মানুষ খাদ্য সঙ্কটের মুখে       দাগমুক্ত উজ্জ্বল ত্বক পাবেন পেঁয়াজের রসেই!       করোনার ওষুধ আসছে কবে?       চুল পড়া রোধের কার্যকরী সাত উপায়       রাজশাহী বিভাগে একদিনে বেড়েছে ৪৩ করোনা রোগী       কলেজছাত্রীকে ধর্ষণের পর মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ৬       ঢাকা থেকে বাড়ি এসে করোনার উপসর্গ নিয়ে মৃত্যু      
বোয়ালমারীতে করোনাভাইরাসে মুক্তিযোদ্ধার মৃত্যু
দীপঙ্কর পোদ্দার অপু, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :
Published : Tuesday, 19 May, 2020 at 3:05 PM
বোয়ালমারীতে করোনাভাইরাসে মুক্তিযোদ্ধার মৃত্যু ফরিদপুরের বোয়ালমারীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। তার নাম খায়রুল আলম মিলু মিয়া (৮০)। মঙ্গলবার (১৯মে) দুপুরে তিনি নিজ বাড়িতে আইসোলেশনে থাকা অবস্থায় মারা যান।ইসলামিকফাউন্ডেশনেরস্বেচ্ছাসেবকটিমের সহায়তায় রাষ্ট্রীয় মর্যাদায় তার লাশ দাফন করা হয়।
এর আগে, রবিবার(১৭মে)উপজেলার চতুল ইউনিয়নের রাজাপুর গ্রামে ঢাকা ফেরত৮০ বছর বয়সী ওই মুক্তিযোদ্ধা ও তার স্ত্রীর (৭০) করোনা শনাক্ত হয়।
জানা যায়, ওই মুক্তিযোদ্ধা ক্যান্সারসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। গত১৬ মে তিনি সস্ত্রীক ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন। ওই দিনই তার ও তার পরিবারের ৯ সদস্যের নমুনা সংগ্রহ করে ফরিদপুর মেডিকেল কলেজে পাঠায়। ১৭ মে সন্ধ্যায় জানা যায় মুক্তিযোদ্ধা ও তার স্ত্রীর করোনা পজিটিভ। ওই বাড়িসহ আশেপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা।
উপজেলাস্বাস্থ্যওপরিবারপরিকল্পনাকর্মকর্তাডা.মো.খালেদুররহমানবিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান করোনা আক্রান্ত মুক্তিযোদ্ধার শারীরিক অবস্থা ভাল ছিল না। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft