শিরোনাম: যশোরে করোনায় সংক্রমিত হয়ে প্রথম মারা গেলেন শিল্পপতি আমির হোসেন       চালু হচ্ছে বিমানের যশোর-ঢাকা ফ্লাইট       অপহৃত শরিফুল উদ্ধার       যশোরে ডাক্তারসহ নতুন আরও দু’জন করোনায় আক্রান্ত       ‘কাবুল ছিলেন জনগণতান্ত্রিক বিপ্লবের সৈনিক’       বাঘারপাড়ায় নৈশ প্রহরীকে মারপিটের ঘটনায় পাল্টা মামলা       যশোরে অস্ত্র মামলায় সন্ত্রাসী বুনো আসাদের বিরুদ্ধে চার্জশিট       যশোরে গণপরিবহনে সরকার নির্ধারিত হারেই ভাড়া নেয়া হচ্ছে       বাঘারপাড়ায় করোনামুক্ত হলেন বৃদ্ধা রোকেয়া খাতুন        লোহাগড়ায় বখাটেকে গণধোলাই      
সাতক্ষীরায় অহেতুক ঘোরাঘুরি করায় ২৪ ঘণ্টায় ৪০ মামলা
সাতক্ষীরা প্রতিনিধি :
Published : Thursday, 9 April, 2020 at 10:57 AM
সাতক্ষীরায় অহেতুক ঘোরাঘুরি করায় ২৪ ঘণ্টায় ৪০ মামলাসাতক্ষীরায় করোনো পরিস্থিতি মোকাবিলায় সামাজিক দূরত্ব না মেনে অহেতুক ঘোরাঘুরি করায় গত ২৪ ঘণ্টায় ৪০টি মামলা করা হয়েছে। এ সময়ে ৩৬ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
জেলার সাতটি উপজেলায় সেনাবাহিনীর ৭টি টিমসহ জেলা সদরে পুলিশ, আনসারের সমন্বয়ে ৪টি টিম নিয়ে জেলা প্রশাসন, উপজেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটরা সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য শহরের বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছেন।
সাতক্ষীরা জেলা প্রশাসন সূত্র জানায়, সাতক্ষীরা সদর উপজেলায় ১৯টি মামলায় ১২ হাজার ৭০০ টাকা জরিমানা, আশাশুনি উপজেলায় ৩টি মামলা ১ হাজার ৫০০ টাকা, কলারোয়া উপজেলায় ১টি মামলা, ২০০ টাকা জরিমানা, তালা উপজেলায় ১টি মামলা ৫০০ টাকা জরিমানা, শ্যামনগর উপজেলায় ১১টি মামলা ৭ হাজার ১০০ টাকা, কালিগঞ্জ উপজেলায় ৫টি মামলা  করে ১ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয়।
জনসমাগম কমিয়ে সাধারণ মানুষকে ঘরে ফেরাতে ২০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে জেলাব্যাপী অভিযান চালাচ্ছে সেনাবাহিনী, পুলিশ ও ব্যাটালিয়ন আনসার।
সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন, ‘করোনোভাইরাস মোকাবিলায় ঘরে থাকার বিকল্প নেই। এ জন্য সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।’ তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য আহ্বান জানিয়েছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft