শিরোনাম: যশোরে ডাক্তারসহ নতুন আরও দু’জন করোনায় আক্রান্ত       চালু হচ্ছে বিমানের যশোর-ঢাকা ফ্লাইট       ‘কাবুল ছিলেন জনগণতান্ত্রিক বিপ্লবের সৈনিক’       বাঘারপাড়ায় নৈশ প্রহরীকে মারপিটের ঘটনায় পাল্টা মামলা       যশোরে অস্ত্র মামলায় সন্ত্রাসী বুনো আসাদের বিরুদ্ধে চার্জশিট       যশোরে গণপরিবহনে সরকার নির্ধারিত হারেই ভাড়া নেয়া হচ্ছে       বাঘারপাড়ায় করোনামুক্ত হলেন বৃদ্ধা রোকেয়া খাতুন        লোহাগড়ায় বখাটেকে গণধোলাই       নড়াইলে মাছ শিকার নিয়ে সংঘর্ষে ১২ জন আহত       নড়াইলে পুলিশসহ আরও চারজন করোনায় আক্রান্ত      
ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের অবস্থার উন্নতি
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Thursday, 9 April, 2020 at 10:44 AM
ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের অবস্থার উন্নতিকরোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের অবস্থার উন্নতি হয়েছে। আইসিইউতে থাকা জনসন এখন উঠে বসতে পারেছেন। বুধবার (৮ এপ্রিল) অর্থমন্ত্রী রিশি সুনাক প্রতিদিনের করোনা পরিস্থিতি নিয়ে ব্রিফিংয়ে একথা জানিয়েছেন।
গত ২৭ মার্চ তিনি করোনায় আক্রান্ত হওয়ার পর নিজের বাসভবন ১০ নম্বর ডাউনিং স্ট্রিটেই আইসোলেশনে ছিলেন। কিন্তু শারিরীক অবস্থার অবনতি হলে ৫ এপ্রিল উচ্চ তাপমাত্রার জ্বর এবং কাশির কারণে তাকে সেইন্ট থমাস হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি ঘটায় সোমবার (৬ এপ্রিল) তাকে আইসিইউতে নেওয়া হয়েছে।
পররাষ্ট্র সচিব ডমিনিক রাব রয়টার্সকে জানান, ৫৫ বছর বয়সী এই ব্রিটিশ নেতাকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছিল কিন্তু ভেন্টিলেটরের প্রয়োজন হয়নি। এখন পর্যন্ত যুক্তরাজ্যে করোনাভাইরাসে ৭ হাজারের বেশি মানুষ মারা গেছে এবং আক্রান্ত ৬০ হাজারের বেশি।
প্রসঙ্গত, ভয়াবহ করোনায় এখন পর্যন্ত ২০৯টি দেশ ও অঞ্চলে করোনাভাইরাসের প্রকোপ ছড়িয়ে পড়েছে। বিশ্বের বিভিন্ন দেশে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ১৫ লাখ ১৮ হাজার ২৩।
অপরদিকে প্রাণঘাতী করোনায় মৃত্যু হয়েছে ৮৮ হাজার ৪৫৭ জনের। তবে এখন পর্যন্ত চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠেছেন ৩ লাখ ৩০ হাজার ৩৫৭ জন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft