শিরোনাম: অপহৃত শরিফুল উদ্ধার       যশোরে ডাক্তারসহ নতুন আরও দু’জন করোনায় আক্রান্ত       চালু হচ্ছে বিমানের যশোর-ঢাকা ফ্লাইট       ‘কাবুল ছিলেন জনগণতান্ত্রিক বিপ্লবের সৈনিক’       বাঘারপাড়ায় নৈশ প্রহরীকে মারপিটের ঘটনায় পাল্টা মামলা       যশোরে অস্ত্র মামলায় সন্ত্রাসী বুনো আসাদের বিরুদ্ধে চার্জশিট       যশোরে গণপরিবহনে সরকার নির্ধারিত হারেই ভাড়া নেয়া হচ্ছে       বাঘারপাড়ায় করোনামুক্ত হলেন বৃদ্ধা রোকেয়া খাতুন        লোহাগড়ায় বখাটেকে গণধোলাই       নড়াইলে মাছ শিকার নিয়ে সংঘর্ষে ১২ জন আহত      
দেশে ব্যাপক হারে ওএমএস কার্মসূচি চালু করতে হবে
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 8 April, 2020 at 7:04 PM
দেশে ব্যাপক হারে ওএমএস কার্মসূচি চালু করতে হবেদেশে ব্যাপক হারে ওএমএস কার্মসূচি চালু করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা। তিনি বলেন, খেটে খাওয়া মানুষের জন্য ওএমএস চালু করা জরুরি হয়ে পড়েছে।
বুধবার এক বিবৃতিতে জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা সরকারের প্রতি এ আহ্বান জানান।
বিবৃতিতে জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা আরও বলেন, ঘরে ঘরে গিয়ে খাদ্য পৌঁছে দেয়া সরকারের জন্য দুরুহ হয়ে পড়বে। গরিব ও দুস্থ মানুষের জন্য ব্যাপক হারে ওএমএস কর্মসূচি চালু করলেই খেটে খাওয়া মানুষ বাঁচতে পারবে।
তিনি বলেন, মধ্যবিত্তরা ত্রাণের জন্য লাইনে দাঁড়াতে পারে না। আবার বিত্তবানদের ত্রাণ বিতরণের তালিকায় মধ্যবিত্তদের নাম থাকে না। তাই মধ্যবিত্তদের জীবন-যাপন কষ্টসাধ্য হয়ে উঠেছে। তাই ওএমএস কর্মসূচিতে ১০ টাকা কেজি মূল্যে চাল এবং স্বল্প মূল্যে ডাল, তেলসহ নিত্যপণ্য বিতরণের আহ্বান জানান মসিউর রহমান।
দিনমজুর, হোটেল শ্রমিক, বাস শ্রমিক, টেম্পো শ্রমিক, ইমারত শ্রমিক, লঞ্চ শ্রমিকসহ নিম্ন আয়ের মানুষের তালিকা তৈরি করে সহায়তা দিতেও সরকারের প্রতি আহ্বান জানান জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft