শিরোনাম: দলের ভেতরে বর্ণচোরাদের ছাড় দেয়া হবে না : ওবায়দুল কাদের       চলতি মাসেই অনলাইন নিউজপোর্টাল নিবন্ধন : তথ্যমন্ত্রী       ভার্চুয়াল বিচার ব্যবস্থা এগিয়ে নিতে হবে : প্রধান বিচারপতি       সাহেদ-সাবরিনার পেছনে কারা, প্রশ্ন রিজভীর       স্বাস্থ্যমন্ত্রীর লজ্জা হওয়া উচিত : সাইফুল হক       রাজশাহীর পুঠিয়ায় সরকারি পুকুরের রাজাকারের নাতি মাছচাষ করার অভিযোগ       চিতলমারীতে নির্মান কাজের বিল পেতে প্রধানমন্ত্রীর কাছে আবেদন       মণিরামপুরে এক দম্পতিসহ ৭ জনের করোনা শনাক্ত       মহেশপুরে মহিলা বিষয়ক কর্মকর্তাসহ ২জন করোনায় আক্রান্ত       বেনাপোল বন্দরে শুল্ক ফাঁকি, কাস্টমসের তিন কর্মকর্তা বরখাস্ত      
রাজশাহী নগরীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪
ডাঃ হাফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Wednesday, 8 April, 2020 at 6:56 PM
রাজশাহী নগরীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪রাজশাহী মহানগরীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন। গতকাল বুধবার দুপুরে আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মো: বাচ্চু (৪০)। নগরীর বোয়ালিয়া থানার তালাইমারি শহিদ মিনার এলাকায়।
বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, বাচ্চু রাস্তা পারাপার হচ্ছিলেন। এ সময় অজ্ঞাত একটি গাড়ি তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে বাচ্চু গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
এদিকে নগরীর মতিহার থানার ওসি এসএম মাসুদ পারভেজ জানান, নগরীর উপকণ্ঠ চৌদ্দপাই এলাকায় একটি ভ্যান, অটোরিকশা এবং মোটরসাইকেলের ত্রিমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চারজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft