শিরোনাম: পুলিশে নতুন আক্রান্ত ১৫২, মোট সুস্থ ১১ শতাধিক       করোনার মাঝে কাশি হলে যা করবেন       বন্ধ হবে স্যাটেলাইট, মোবাইল!       একদিনেই মৃত্যু ২১, আক্রান্ত ১১৬৬ জন       যেসব উপসর্গে চিকিৎসকরাও অবাক       বিএনপির নেতারা পুরনো বৃত্তেই ঘুরপাক খাচ্ছেন : কাদের       দিনাজপুরে ঘরে ধান তুলতে ব্যস্ত কৃষক       নারায়ণগঞ্জে আরও ১৪৫ জনের করোনাভাইরাস শনাক্ত       ভারতে ছুটে আসছে পঙ্গপালের আরেকটি বাহিনী!       ভারতে ২৪ ঘণ্টায় সাড়ে ৬০০০সহ মোট আক্রান্ত প্রায় দেড় লাখ      
আলআমিন হত্যায় ১৯ জনকে আসামি করে মামলা, আটক ১০
কাগজ সংবাদ :
Published : Thursday, 2 April, 2020 at 11:06 PM
আলআমিন হত্যায় ১৯ জনকে আসামি করে মামলা, আটক ১০যশোরে বালি ব্যবসায়ী আল আমিন (২৭) হত্যাকান্ডের ঘটনায় ১৯ জনকে আসামি করে কোতোয়ালী থানায় মামলা হয়েছে।
পূর্ব শক্রতার জেরে খুন হয় আলআমিন উল্লেখ করে নিহতের পিতা খড়কী পীরপাড়া এলাকার আলমগীর হোসেন এ মামলা দায়ের করেন। পুলিশ এজাহারভুক্ত ১০ জনকে আটক করেছে।
পূর্ব শত্রুতার জের ধরে আলআমিনকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।
আটককৃতরা হলেন খড়কী পীরবাড়ি এলাকার মজু খানের মেয়ে নাছরিন সুলতানা তুলি, সিদ্দিক হোসেরে ছেলে পিকুল হোসেন, সোবহানের ছেলে মিন্টু, মন্টু, সিদ্দিক আলীর ছেলে মুকুল, বিপুল, বাবুর ছেলে শিমুল, মিন্টুর ছেলে ইমন, সদর উদ্দিনের ছেলে টুটুল ও রহমত আলীর ছেলে সিদ্দিক।
পুলিশ জানিয়েছে, পূর্বশত্রুতার জের ধরে বুধবার রাত সাড়ে ৮টার দিকে যশোর শহরের খড়কী এলাকার বালি ব্যবসায়ী আলআমিন, ছোট আল আমিন, সাহেবকে কুপিয়ে জখম করে। এসময় তাদেরকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আলআমিনের অবস্থা আশঙ্কাজনক হওয়া তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
মামলায় উল্লেখ করা হয়, বুধবার বিকেল ৪টার দিকে আলআমিন ও তার বন্ধু শামীম মোটরসাইকেলযোগে নাছরিন সুলতানা তুলির বাড়ির সামনে থেকে যেতে থাকলে তুলি তাদেরকে দাঁড় করায়। এসময় সে লাথি দিয়ে মোটরসাইকেল ফেলে দেয় এবং এবং হুমকি দিয়ে বলে এই রাস্তা দিয়ে চলাফেরা করবি না। এরপর রাত সাড়ে ৭টার দিকে খড়কীর লুৎফর রহমানের চা দোকানের সামনে যায় আলআমিন, শামীম, ছোটআল আমিন, জলিল ও সাহেব আলী। এসময় জামাল হোসেন, অনু, হিরা, ইমন, নাছরিন সুলতানা তুলি, বাপ্পা, বিপুল, মুকুল, শিমুল, টুটুল, সিদ্দিক, অমিত, পিন্টু, মন্টু, মিন্টু, পিকুল হোনে, পিয়াস, রনি, জুয়েলসহ অজ্ঞাত পরিচয়ে ৭/৮জন কুপিয়ে আলআমিন, সাহেব আলী ও ছোট আলআমিনকে গুরুতর জখম করে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
আলআমিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে জরুিী বিভাগের চিকিৎসক খুলনায় রেফার করেন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই রাতেই পুলিশ অভিযান চালিয়ে ১০ জনকে আটক করে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft