শিরোনাম: মৃত্যুর মিছিল বাড়ছেই       স্বাস্থ্যবিধি মানায় শৈথিল্য যশোরের অধিকাংশ ব্যবসায় প্রতিষ্ঠানে       যশোরাঞ্চলে নামছে অর্ধেক গাড়ি       যশোরে স্বাস্থ্যসেবীসহ নতুন শনাক্ত চারজন       লিবিয়ায় পাচারকারীদের গুলিতে নিহত রাকিবুলের পরিবারে শোকের মাতম       সন্ত্রাসী হামলায় কালিয়া এখন আতঙ্কিত জনপদ       করোনা সঙ্কটে যশোরে শিক্ষার্থীদের মেসভাড়া কমানোর সিদ্ধান্ত পরিবর্তন       স্বাস্থ্যবিধি মানায় শৈথিল্য যশোরের অধিকাংশ ব্যবসায় প্রতিষ্ঠানে       চাল ছাড়া প্রায় সব পণ্যের দাম কমছে        যশোরে যুবক অপহরণের অভিযোগে বিক্ষোভ      
কেশবপুরে আইসোলেশনে থাকা মিলন সিংহের শরীরে করোনা সংক্রমন পাওয়া যায়নি
সিনিয়র স্টাফ রিপোর্টার, কেশবপুর (যশোর) :
Published : Thursday, 2 April, 2020 at 5:05 PM, Update: 02.04.2020 5:11:07 PM
কেশবপুরে আইসোলেশনে থাকা মিলন সিংহের  
শরীরে করোনা সংক্রমন পাওয়া যায়নি যশোরের কেশবপুরে করোনা সন্দেহে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে ভর্তি মিলন সিংহের (৫৬) নমুনা পরীক্ষায় করোনা ভাইরাসের সংক্রমণ পাওয়া যায়নি। ঢাকার রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনিস্টিটিউটে (আইইডিসিআর) পরীক্ষার পর বৃহস্পতিবার সকালে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রিপোর্ট এসে পৌঁছেছে।
গত রোববার (২৯ মার্চ) সকালে সর্দি, জ্বর ও কাশিতে আক্রান্ত হয়ে উপজেলার পাঁচপোতা গ্রামের মিলন সিংহ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। ভর্তির ১৫ মিনিট পরেই তাকে ছাড়পত্র দিয়ে খুলনায় পাঠিয়ে দেয়া হয়। এরপর তাকে খুলনা বিভিন্ন হাসপাতালে নিয়ে ভর্তি করতে না পেরে বাড়ি ফিরিয়ে নিয়ে আসে। এ ঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়লে গত সোমবার (৩০ মার্চ) খবর পেয়ে কেশবপুর থানার ওসি জসীম উদ্দীনের সহযোগিতায় তাকে দ্বিতীয় দফায় কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর তার বড় ছেলে চন্দন সিংহকে ও স্ত্রী শিখা সিংহকেও সর্দি, জ্বরের কারণে মঙ্গলবার (৩১ মার্চ) স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের ৩ জনকে আইসোলেশন রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। মঙ্গলবার (৩১ মার্চ) ঢাকার রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) মেডিকেল টেকনোলজিস্ট লিটন হালদার মিলন সিংহের নাক ও গলা থেকে লালা সংগ্রহ করে নিয়ে যান। নমুনা পরীক্ষা শেষে তার শরীরে কোনো করোনা ভাইরাসের সংক্রমন পাওয়া যায়নি বলে বৃহস্পতিবার সকালে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রিপোর্ট এসে পৌছেছে।
এ ব্যাপারে যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহীন বলেন, মিলন সিংহের শরীর থেকে নেয়া নমুনা পরীক্ষায় করোনা ভাইরাসের সংক্রমন পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে এ সংক্রান্ত রিপোর্ট স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌঁছেছে। ওই পরিবারের ৩ জনই এখন সুস্থ রয়েছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft