শিরোনাম: চার্জশিটভুক্ত ডাক্তার পরিতোষ এখনো রোগী দেখছেন        চলে গেলেন সাহারা খাতুন       দড়াটানা-চাঁচড়া ফোরলেন বিঘ্নিত       যশোরে একদিনে রেকর্ড ৬০ জন সুস্থ হয়েছেন       মণিরামপুরে হত্যা মামলার আসামিকে গুলি করে ও গলাকেটে হত্যা       প্রেসক্লাব সভাপতিসহ অসুস্থ সাংবাদিকদের সুস্থতা কামনায় দোয়া       যমেকের এসি কেলেঙ্কারি তদন্ত রিপোর্টে মিলেছে সত্যতা       যমেক হাসপাতালের আইসোলেশনে বৃদ্ধার মৃত্যু        মণিরামপুরে করোনার নমুনা সংগ্রহ করা হলেও রিপোর্ট দেয়া হচ্ছে না       মণিরামপুরে সিলিন্ডার বিস্ফোরণে শিশু আহত      
পাবনার লকডাউন গ্রামে খাদ্য সামগ্রী বিতরণ
আর কে আকাশ, পাবনা প্রতিনিধি :
Published : Saturday, 28 March, 2020 at 5:44 PM
পাবনার লকডাউন গ্রামে খাদ্য সামগ্রী বিতরণপাবনার প্রথম ‘লকডাউন’ এলাকা চাটমোহরের ডিবিগ্রাম ইউনিয়নের কাটাখালী গ্রামের দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
চাটমোহর উপজেলা প্রশাসনের উদ্যোগে শনিবার (২৮ মার্চ) সকাল ১১টার দিকে গ্রামের দুইশ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার মোহাম্মদ রায়হান।
ইউএনও সরকার মোহাম্মদ রায়হান জানান, সরকারের বিশেষ (খয়রাত) বরাদ্দ থেকে কাটাখালী গ্রামের ২শ’ পরিবারকে (প্রতি পরিবার) ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল এবং একটি করে সাবান দেয়া হয়েছে।
এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস এম শামীম এহসান, আমার বাড়ি আমার খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী খলিলুর রহমান, চাটমোহর প্রেসক্লাবের সহ-সভাপতি ইশারত আলীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, করোনাভাইরাস সতকর্তায় গেলো ২৬ মার্চ রাত সাড়ে ১০টার দিকে উপজেলা নির্বাহী অফিসার সরকার মোহাম্মদ রায়হান কাটাখালী গ্রামকে লকডাউনের ঘোষণা দেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft