শিরোনাম: চিকিৎসা তহবিলের টাকা প্রদান করলেন সাংবাদিক নেতৃবৃন্দ       করোনা সংক্রমণ রোধে পর্যায়ক্রমে ছুটির আহ্বান ওবায়দুল কাদেরের       রাঙ্গাবালীর বড়বাইশদিয়ায় সড়কের বেহাল দশা       রাজশাহীতে করোনায় আরও ৭ জনের মৃত্যু       পীরগঞ্জে রাস্তা সংস্কারের দাবিতে অবস্থান কর্মসূচি       দেশে একদিনে ৩২৮৮ জন করোনা শনাক্ত        এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে সভা রোববার       ২০ দলীয় জোটের ভার্চ্যুয়াল বৈঠক রোববার       ইরানে পরমাণু কেন্দ্রে অগ্নিকাণ্ড       চট্টগ্রামে করোনা আক্রান্ত ৯৬৬৮ জন, নতুন ২৬৩      
মসজিদের গেট বন্ধের ঘোষণা ইমাম অ্যাসোসিয়েশনের
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 25 March, 2020 at 7:15 PM
মসজিদের গেট বন্ধের ঘোষণা ইমাম অ্যাসোসিয়েশনেরশুধু ধর্মীয় অনুষ্ঠানই নয় এবার করোনা ভাইরাস মোকাবিলায় মসজিদের গেট বন্ধ রাখার ঘোষণা করল বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশন। মসজিদে না এসে ভিড় না করে বাড়িতে নামাজ পড়ার বার্তাই দেওয়া হয়েছে বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশন। মঙ্গলবার প্রেস বিজ্ঞপ্তি দিয়ে বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বলা হয়েছে, এপ্রিল মাসের ৯ তারিখ পর্যন্ত মসজিদের গেট বন্ধ রাখুন। সাধারণ কোনও ব্যক্তিকে মসজিদে প্রবেশ করতে দেবেন না।
এই অবস্থায় নিজের বাড়িতে নামাজ পড়ুন। সেই সঙ্গে এও বলা হয়েছে, আজান চালু থাকবে। ইমাম চার-পাঁচজনকে নিয়ে জামাত চালু রাখবেন। বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান মহম্মদ ইয়াহিয়া জানান, করোনা ভাইরাস মোকাবিলায় একসঙ্গে যাতে জমায়েত না হয়, তার জন্যই এই সিদ্ধান্ত। ভিড় এড়িয়ে চলুন, এটাই বলা হয়েছে। রাজ্যে প্রায় ৪০ হাজার মসজিদ রয়েছে। সব জায়গাতেই যাতে এই ব্যবস্থা নেওয়া হয়, সেই বার্তা পৌঁছে দেওয়া হচ্ছে। অ্যাসোসিয়েশনের তরফে আরও জানানো হয়, বহু মানুষ একত্রিত হওয়ায় কোনওভাবেই যাতে সংক্রমণের ঘটনা না ঘটে, তাই মসজিদের গেট সাধারণের জন্য বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft