শিরোনাম: যমেক হাসপাতালে করোনা শনাক্তে মেশিন দিলেন শাহীন চাকলাদার       আমরাই যশোর ও ইউনিটি ক্লাবের খাদ্য সামগ্রী বিতরণ       করোনায় বাড়ছে দেশি নাটকের দর্শক       কেশবপুর সড়ক দুর্ঘটনায় আহত সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু       কেশবপুরে আইসোলেশনে থাকা মিলন সিংহের শরীরে করোনা সংক্রমন পাওয়া যায়নি        যশোরে নবীন আইনজীবীদের পাশে দাঁড়িয়েছেন জেলা আইনজীবী সমিতি       যশোরে সাবেক ছাত্রলীগ নেতাদের খাবার বিতারণ        করোনা কেড়ে নিলো বেনাপোলের জিল্লুর প্রাণ       ছাত্রলীগ নেতা হালিমের খাবার সামগ্রী বিতরণ       ভিডিও কনফারেন্সে সংসদ অধিবেশনের ভাবনা      
আতঙ্কিত না হয়ে সচেতন থাকুন : জিএম কাদের
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 25 March, 2020 at 7:15 PM
আতঙ্কিত না হয়ে সচেতন থাকুন : জিএম কাদেরনভেল করোনাভাইরাস নিয়ে দেশবাসীকে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার পরামর্শ দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের (এমপি)। বুধবার (২৫ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে এক লিখিত বাণীতে তিনি এ কথা বলেন।
লিখিত বাণীতে তিনি বলেন, ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসী এবং বিশ্বের বিভিন্ন প্রান্তে অবস্থানরত বাংলাদেশীকে প্রাণঢালা অভিনন্দন ও ভালোবাসা জানাচ্ছি। আমি গভীর কৃতজ্ঞতায় স্মরণ করছি বাঙালি জাতির পিতা, মহান মুক্তিযুদ্ধের অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। সেই সঙ্গে বাংলাদেশের প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে স্মরণ করছি। আমি বিনম্রচিত্তে স্মরণ করছি ৩০ লাখ বীর শহীদদের। যারা তাদের জীবনকে উৎসর্গ আমাদের লাল-সবুজের পতাকা উপহার দিয়েছেন। সশ্রদ্ধ সালাম সেই সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি যারা জীবনবাজি রেখে লড়াই করেছেন আমাদের স্বাধীনতা ও মুক্তির জন্য।
তিনি আরও বলেন, মহান স্বাধীনতা সংগ্রাম বাঙালির জীবনে অবিনশ্বর চেতনা। মহান স্বাধীনতা বাঙালির শ্রেষ্ঠ অর্জন। ১৯৭১ সালের গৌরবোজ্জ্বল উত্তাল দিনগুলো আমাদের আজীবন পথ দেখাবে। সুখী ও সমৃদ্ধশালী নতুন বাংলাদেশ গড়তে অসিম শক্তিতে অনুপ্রেরণা যোগাবে। আজ এমন একটি সময়ে স্বাধীনতার জন্মজয়ন্তী আমাদের সামনে, যখন কোভিড-১৯ নামের প্রাণঘাতী ভাইরাসের প্রকোপ সারা বিশ্বে মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। ঘাতক করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে আমাদের প্রিয় বাংলাদেশে।
প্রিয় দেশবাসী, আতংকিত না হয়ে সচেতন থাকুন। সরকারের রোগতত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরামর্শ মেনে চলুন। কারণ, আমাদের সচেতনতাই করোনা ভাইরাসকে পরাভূত করবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft