শিরোনাম: রফতানি বাড়াতে রাষ্ট্রদূতদের কাজ করতে হবে : বাণিজ্যমন্ত্রী       শতবর্ষে প্রত্যয় বঙ্গবন্ধুর পলাতক খুনিদের বিচারের রায় কার্যকর করা       সিনহা হত্যায় জড়িতদের কঠোর শাস্তি দেবে সরকার : হানিফ       বেরিয়ে আসছে প্রদীপের সম্পদের পাহাড়       বঙ্গমাতা ছিলেন অত্যন্ত আন্তরিক : মতিয়া চৌধুরী       ২৩ আগস্টের মধ্যে লাইসেন্স নবায়ন করতে হবে বেসরকারি হাসপাতাল       ভারতীয় সেনাদের ‘যুদ্ধের প্রস্তুতি’র নির্দেশ       ‘অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান অত্যন্ত কঠোর’       ২ সাবেক মার্কিন সেনাকে ২০ বছরের কারাদণ্ড দিল ভেনিজুয়েলার আদালত       ১০১ প্রতিরক্ষা সরঞ্জাম আমদানিতে নিষেধাজ্ঞা ভারতের      
আতঙ্কিত না হয়ে সচেতন থাকুন : জিএম কাদের
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 25 March, 2020 at 7:15 PM
আতঙ্কিত না হয়ে সচেতন থাকুন : জিএম কাদেরনভেল করোনাভাইরাস নিয়ে দেশবাসীকে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার পরামর্শ দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের (এমপি)। বুধবার (২৫ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে এক লিখিত বাণীতে তিনি এ কথা বলেন।
লিখিত বাণীতে তিনি বলেন, ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসী এবং বিশ্বের বিভিন্ন প্রান্তে অবস্থানরত বাংলাদেশীকে প্রাণঢালা অভিনন্দন ও ভালোবাসা জানাচ্ছি। আমি গভীর কৃতজ্ঞতায় স্মরণ করছি বাঙালি জাতির পিতা, মহান মুক্তিযুদ্ধের অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। সেই সঙ্গে বাংলাদেশের প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে স্মরণ করছি। আমি বিনম্রচিত্তে স্মরণ করছি ৩০ লাখ বীর শহীদদের। যারা তাদের জীবনকে উৎসর্গ আমাদের লাল-সবুজের পতাকা উপহার দিয়েছেন। সশ্রদ্ধ সালাম সেই সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি যারা জীবনবাজি রেখে লড়াই করেছেন আমাদের স্বাধীনতা ও মুক্তির জন্য।
তিনি আরও বলেন, মহান স্বাধীনতা সংগ্রাম বাঙালির জীবনে অবিনশ্বর চেতনা। মহান স্বাধীনতা বাঙালির শ্রেষ্ঠ অর্জন। ১৯৭১ সালের গৌরবোজ্জ্বল উত্তাল দিনগুলো আমাদের আজীবন পথ দেখাবে। সুখী ও সমৃদ্ধশালী নতুন বাংলাদেশ গড়তে অসিম শক্তিতে অনুপ্রেরণা যোগাবে। আজ এমন একটি সময়ে স্বাধীনতার জন্মজয়ন্তী আমাদের সামনে, যখন কোভিড-১৯ নামের প্রাণঘাতী ভাইরাসের প্রকোপ সারা বিশ্বে মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। ঘাতক করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে আমাদের প্রিয় বাংলাদেশে।
প্রিয় দেশবাসী, আতংকিত না হয়ে সচেতন থাকুন। সরকারের রোগতত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরামর্শ মেনে চলুন। কারণ, আমাদের সচেতনতাই করোনা ভাইরাসকে পরাভূত করবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft