শিরোনাম: যশোরে সংবাদপত্র বিক্রেতাদের দুর্দিন (ভিডিও)       যশোরে করোনা প্রতিরোধে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘জনতা এক্সপ্রেস’       যশোরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা : দু'জন আটক        আসছে তীব্র তাপপ্রবাহ, কালবৈশাখী-ঘূর্ণিঝড়        ছাত্রলীগ নেতা বিল্লালের খাবার বিতারণ       যশোরে টিসিবি’র পণ্য বিক্রিতে নানা অনিয়ম       আসুন সামাজিক দূরত্ব নিশ্চিত করি       নবান্ন’র উদ্যোগে রিকসা চালকদের মাঝে সাবান বিতরণ       কালীগঞ্জে হোম কোয়ারেন্টাইনে থাকা নিয়ে সংঘর্ষে ৯ জন আহত       মণিরামপুরে টিফিনের টাকায় ছিন্নমূল মানুষদের খাদ্য বিতরণ      
গ্রামের কাগজের প্রতিষ্ঠাবার্ষিকী আজ
কাগজ সংবাদ :
Published : Thursday, 26 March, 2020 at 6:12 AM
গ্রামের কাগজের প্রতিষ্ঠাবার্ষিকী আজআজ ২৬ মার্চ। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের পাঠকপ্রিয় দৈনিক গ্রামের কাগজের ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী। বহু চড়াই-উৎরাই পার করে পত্রিকাটি তার প্রকাশনা অব্যাহত রেখেছে। ২২ তম বর্ষে পদার্পণ করেছে গ্রামের কাগজ। ১৯৯৯ সালের এইদিনে যাত্রা শুরু করে গ্রামের কাগজ। প্রথমে সাপ্তাহিক হিসেবে আত্মপ্রকাশ করলেও অল্প সময়ের মধ্যে দৈনিকে রূপ নেয় পত্রিকাটি। এরপর যশোরের প্রথম রঙিন দৈনিকের গৌরব অর্জন করে। এভাবে সামনে চলা। লাখো পাঠকের মন জয় করে সেরা পত্রিকার তালিকায় স্থান করে নিয়েছে গ্রামের কাগজ।
বস্তুনিষ্ট আর ব্যতিক্রমী সব সংবাদ প্রকাশের কারণে গ্রামের কাগজের কাছে পাঠকের চাহিদা বেড়ে যায় বহুগুণে। আর তাই পাঠক চাহিদা পূরণে কর্তৃপক্ষ চার পৃষ্ঠা থেকে আট পৃষ্ঠায় উন্নীত করতে বাধ্য হয়। এই আট পৃষ্ঠার পত্রিকা পদ্মার এপারে একটিই। সেটি হলো গ্রামের কাগজ।
প্রতিবছর গ্রামের কাগজের জন্মদিন মানে শ’শ’ মানুষের মিলনমেলা। অগণিত পাঠক আর শুভানুধ্যায়ী এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে করেন গ্রামের কাগজকে। অথচ এবারের জন্মদিন সম্পূর্ণ ভিন্ন। করোনা আতঙ্কে সারাদেশের মানুষ রীতিমতো তটস্থ। শঙ্কিত আমরাও। আর এ কারণে এই মহাদুর্যোগের মধ্যে আমরা আমাদের সমস্ত আয়োজন স্থগিত করতে বাধ্য হয়েছি শুভাকাক্সক্ষীদের স্বার্থে।
গ্রামের কাগজের শুভ জন্মদিনে আমাদের সকল পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের সুস্থ ও সুন্দর আগামী কামনা করছি। একইসাথে আহ্বান জানাই-আসুন যার যার জায়গা থেকে করোনা প্রতিরোধে সচেতন হই। নিজে নিরাপদ থাকি, অপরকে নিরাপদ রাখি।    





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft