শিরোনাম: যশোরাঞ্চলে নামছে অর্ধেক গাড়ি       যশোরে স্বাস্থ্যসেবীসহ নতুন শনাক্ত চারজন       লিবিয়ায় পাচারকারীদের গুলিতে নিহত রাকিবুলের পরিবারে শোকের মাতম       সন্ত্রাসী হামলায় কালিয়া এখন আতঙ্কিত জনপদ       করোনা সঙ্কটে যশোরে শিক্ষার্থীদের মেসভাড়া কমানোর সিদ্ধান্ত পরিবর্তন       স্বাস্থ্যবিধি মানায় শৈথিল্য যশোরের অধিকাংশ ব্যবসায় প্রতিষ্ঠানে       চাল ছাড়া প্রায় সব পণ্যের দাম কমছে        যশোরে যুবক অপহরণের অভিযোগে বিক্ষোভ       সাবেক এমপি মুহাদ্দিস আবু সাঈদের ইন্তেকাল       দেশে ফিরতে চায় বেনাপোলে আটকে পড়া ১৯ ভারতীয় ট্রাক চালক      
করোনা : খুলনায় টহল দিচ্ছেন সেনাবাহিনী
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 25 March, 2020 at 7:14 PM
করোনা : খুলনায় টহল দিচ্ছেন সেনাবাহিনীকরোনাভাইরাসের সংক্রমণরোধে খুলনায় মাঠে নেমেছে সেনাবাহিনী। সিভিল প্রশাসনকে সহায়তা দিতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে খুলনার সড়ক ও অলি-গলিতে টহল দিচ্ছেন তারা।
বুধবার (২৫ মার্চ) দুপুর থেকে সেনাবাহিনীর ৬ প্লাটুন সদস্য আনুষ্ঠানিকভাবে খুলনার সড়কে টহল শুরু করেন। এসময় হ্যান্ড মাইকযোগে সরকারি নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায়, অপ্রয়োজনে ঘর থেকে বের হওয়া বন্ধ ও দোকানপাট বন্ধ রাখারও নির্দেশনা দেন তারা।
খুলনা জেলা ম্যাজিস্ট্রেট হেলাল হোসেন জানান, সেনাবাহিনীর ৬ প্লাটুন সদস্য বুধবার দুপুর থেকে খুলনায় মাঠে নেমেছেন। কোনো জায়গায় অধিক লোক যাতে জড়ো হতে না পারে, ৫ জনের বেশি লোক যাতে জড়ো না হয় এবং জরুরি প্রয়োজনে বের হওয়া লোকজন যাতে নির্দিষ্ট দূরত্ব মেনে চলাফেরা করে তা নিশ্চিত করবে সেনাবাহিনী। সামাজিক দূরত্ব সৃষ্টির লক্ষ্যেও সেনাবাহিনীর সদস্যরা মাঠে কাজ করবেন।
তিনি আরও জানান, বিদেশ ফেরত যারা সঙ্গরোধে (হোম কোয়ারেন্টাইন) আছেন, তাদের অনেকেই কোয়ারেন্টাইন মানছেন না। আমরা মোবাইলকোর্টের মাধ্যমে অনেককে জরিমানা করেছি। এরপরেও কেউ কেউ বাইরে ঘুরে বেড়াচ্ছে। সব প্রবাসীদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে সেনাবাহিনীকে সরকার মাঠে নামিয়েছে। খুলনায়ও সেনাবাহিনী হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করবে। পাশাপাশি সিভিল প্রশাসনকে তারা সবধরনের সহায়তা দেবে তারা।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft