শিরোনাম: যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় ইমাম নিহত        অসহায় মানুষের পাশে পোস্ট অফিস পাড়া কল্যাণ সমিতি       খাবার পাচ্ছেন না যশোরে বস্তির হাজারও মানুষ (ভিডিও)       করোনা: বাড়ি বসে ন্যাড়া হচ্ছেন অনেকে        বিএমএ ও রেডিয়েন্ট ফার্মার করোনা প্রতিরোধ সামগ্রি বিতারণ        অভয়নগরে বধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ       ঢাকা ছাড়লেন ২৬৯ মার্কিন নাগরিক       বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিলেন ডিসি       তিন দিনের জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে এক ব্যক্তির মৃত্যু       কালীগঞ্জ শহর জীবানুমুক্ত করতে সড়কে ওষুধ পানি ছেটাচ্ছেন এমপি      
বাগেরহাট সদর হাসপাতালে স্বাস্থ্য কর্মীদের বিনামূল্যে পিপিই
বাগেরহাট প্রতিনিধি :
Published : Wednesday, 25 March, 2020 at 7:38 PM
বাগেরহাট সদর হাসপাতালে স্বাস্থ্য কর্মীদের বিনামূল্যে পিপিইকরোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জাম বা পিপিই বিনামূল্যে বিতরণ করেছে স্থানীয় বেসরকারি ডায়াগস্টিক ও কনস্যালটেশন সেন্টার নামে একটি প্রতিষ্ঠান।
বুধবার দুপুরে বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবিরের হাতে আনুষ্ঠানিকভাবে পিপিই তুলে দেন সিটিল্যাবের পরিচালক সরদার নাসির উদ্দিন। এসময় সদর হাসপাতালের সিনিয়র কনস্যালটেন্ট (অর্থপেডিক্স) ডা. এস এম শাহরেওয়াজ, মেডিসিন কনস্যালটেন্ট সাঈদ আহমেদসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সিটিল্যাব ডায়াগস্টিক ও কনস্যালটেশন সেন্টারের পরিচালক সরদার নাসির উদ্দিন বলেন, করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ায় অজানা শঙ্কায় বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীদের সুরক্ষা কথা বিবেচনা করে সরকারের পাশাপাশি আমরা ভাইরাস সংক্রমণ প্রতিরোধক মানসম্মত পিপিই তৈরি করার উদ্যোগ নেই। আমাদের সেচ্ছাসেবকরা নিয়মিত তৈরি করছে পিপিই ও মাক্স। যতদিন করোনাভাইরাসের সংক্রমণ থাকবে, ততদিন আমরা সদর হাসপাতালের স্বাস্থ্যসেবায় নিয়োজিত থাকা কর্মীদের পিপিই ও মাক্স বিনামূল্যে বিতরণ করা হবে বলেও জানান তিনি।
তিনি আরও বলেন, আমরা বাগেরহাট পৌরসভা ও সদর উপজেলার বাসিন্দাদের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে মাক্স তৈরি করছি। আমরা আট টাকা দামে প্রতিটি মাক্স তাদের কাছে বিক্রি করছি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft