শিরোনাম: রাজবাড়ীতে ট্রাক চাপায় অটো যাত্রী নিহত, আহত ৮       রাজশাহীর চিকিৎসকদের পিপিই দিলেন এমপি বাদশা খুলবে চেম্বার       সিংড়ায় করোনায় মানুষকে ঘরমুখী করতে শতাধিক মটরসাইকেল আটক       রামপালে করোনা পরিস্থিতিতে নিষেধাজ্ঞা মানছে না গুটিকয়েক ব্যাবসায়ী       টাঙ্গাইলে সমাজসেবক মামুন জামান সজলের উদ্যোগে খাদ্য বিতরণ       বাগেরহাটে ১০ টাকা দরে চাল বিক্রি শুরু       নড়াইলে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু       ১০ টাকার চাল কিনতে ভিড়, মানছে না স্বাস্থ্যবিধি       পোশাক শ্রমিকরা এপ্রিলের বেতন ৩০ এপ্রিলেই পাবেন        আজ থেকে ব্যাংকে ৩ ঘণ্টা লেনদেন      
রিয়েলমি সি ২-র সব ইউনিট ২ মিনিটেই বিক্রির রেকর্ড
কাগজ ডেস্ক :
Published : Thursday, 19 March, 2020 at 4:34 PM
রিয়েলমি সি ২-র সব ইউনিট ২ মিনিটেই বিক্রির রেকর্ডটেক-ট্রেন্ডি তরুণ গ্রাহকদের দৈনন্দিন চাহিদা পূরণের লক্ষ্যে বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি বাংলাদেশের বাজারে আনে তাদের 'বেস্ট লুকিং এন্ট্রি লেভেল স্মার্টফোন' রিয়েলমি সি২ স্মার্টফোন। ১৮ই মার্চ, ২০২০ তারিখে দেশের অন্যতম ই-কমার্স সাইট দারাজ বাংলাদেশ এ ফ্ল্যাশ সেলে মাত্র ২ মিনিটের মধ্যেই ৫০০ ইউনিট রিয়েলমি সি২ স্মার্টফোন বিক্রির নতুন রেকর্ড হয়েছে ।
রিয়েলমি বাংলাদেশের ব্র্যান্ডিং ডিরেক্টর নিয়ন শি এ ব্যাপারে বলেন, “বর্তমান সময়ের টেক-ট্রেন্ডি তরুণ প্রজন্মের জীবনধারাকে আরো আনন্দময় করে তোলার জন্যে আমরা বাংলাদেশে রিয়েলমি সি২ এনেছি। ট্রেন্ডসেটিং সব ফিচার নিয়ে এ প্রাইস রেঞ্জে সি২ সবার জীবনযাত্রায় নিয়ে আসবে বৈচিত্রের ছোঁয়া।”
রিয়েলমি সি২ ফোনটির মূল দাম ৮,৯৯০ টাকা। তবে দারাজে ১৮ মার্চ, ২০২০ তারিখে দুপুর ৩টায় ১,০০০ টাকা মূল্যছাড়ে ৭,৯৯০ টাকায় ফ্ল্যাশ সেল দেয়া হয়। এর মাত্র ২ মিনিটের মধ্যের ফার্স্ট সেলের সবগুলো স্মার্টফোন বিক্রি হয়ে যায়। স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে আরো পরিপূর্ণ করার লক্ষ্যে ডিউড্রপ ডিজাইনের বিশাল পর্দার সহজলভ্য রিয়েলমি সি২-তে সংযোজন করা হয়েছে ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ডায়মন্ড ব্লু এবং ডায়মন্ড ব্ল্যাক রঙে বাংলাদেশের স্মার্টফোন বাজারে আসে সি২।
রিয়েলমি সি২ এর স্পেসিফিকেশন
ডিউড্রপ ও ডায়মন্ড-কাট নকশার ফোনটিতে ১২ ন্যানোমিটারের মিডিয়াটেক হেলিও পি২২ চিপসেট ব্যবহার করা হয়েছে। দৈনন্দিন সব কাজ নিমেষেই সম্পন্ন করতে ফোনোটিতে আছে ২.০ গিগাহার্টজ ক্ষমতাসপন্ন অক্টাকোর প্রসেসর, যা গেমিং এক্সপেরিয়েন্সে আনবে অবিস্মরণীয় চমক। সাথে থাকছে ১৯.৫:৯ অনুপাতের এইচডি+ ডিসপ্লে। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সম্বলিত ডুয়াল রিয়ার ক্যামেরায় ক্রোমা বুস্টের ব্যবহারে ছবি হবে আরো প্রাণবন্ত। এছাড়াও ১০৮০পিক্সেলে ভিডিও এবং স্লো-মো ভিডিও রেকর্ডিং এর সুবিধা দিচ্ছে রিয়েলমি সি২। ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি এবং কোরপাইলট প্রযুক্তি ব্যাটারির কর্মদক্ষতাকে বাড়িয়ে সারাদিনের প্রয়োজন মেটাবে। ডায়মন্ড ব্লু এবং ডায়মন্ড ব্ল্যাক রঙে ২ গিগাবাইট র‌্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের রিয়েলমি সি২ খুব সহজেই স্মার্টফোন ব্যবহারকারীদের মন জয় করে নিচ্ছে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft