শিরোনাম: একদিনে সুস্থ ৬৪৩, মোট ১২৮০৪       নাসিমের সফল অস্ত্রোপচার, খোঁজ নিলেন প্রধানমন্ত্রী       আমেরিকায় কারফিউয়ের মধ্যেই চলছে বিক্ষোভ       বাসে অতিরিক্ত ভাড়া আদায় প্রতিশ্রুতি ভঙ্গের সামিল       লন্ডনে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন খালেদা জিয়া!       দেশে মৃত্যু ৩০, আক্রান্ত ২৮২৮ জন       যশোর থেকে গ্রেপ্তার হলেন প্রধান আসামি চেয়ারম্যান কায়েস        চৌগাছায় এক ব্যক্তির বস্তাবন্দি লাশ উদ্ধার       মেসিদের খালি গ্যালারিতে থাকবে ‘ভার্চুয়াল দর্শক’       করোনায় আক্রান্ত ও মৃতদের বিষয়ে সচেতন হতে হবে      
সাংবাদিককে দণ্ড-মারধর:
তিন ম্যাজিস্ট্রেট প্রত্যাহার
কাগজ ডেস্ক :
Published : Monday, 16 March, 2020 at 4:07 PM
তিন ম্যাজিস্ট্রেট প্রত্যাহারকুড়িগ্রাম প্রতিনিধি সাংবাদিক আরিফুল ইসলামের বাড়িতে মধ্যরাতে হানা এবং তাকে তুলে নেওয়ার ঘটনায় এবার আরডিসি (সিনিয়র সহকারী কমিশনার রাজস্ব) নাজিম উদ্দিন, এডিসি (সহকারী কমিশনার) রিন্টু বিকাশ চাকমা ও এডিসি এস এম রাহাতুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে।
রোববার (১৫ মার্চ) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে পাঠানো প্রজ্ঞাপনে একথা জানানো হয়। সিনিয়র সহকারী সচিব কে এম আল-আমীনের স্বাক্ষর করা চিঠি এ তথ্য জানানো হয়।
এর আগে রবিবার কুড়িগ্রামের ডিসি সুলতানা পারভীনকে প্রত্যাহার করে নেওয়া হয়। তার বিরুদ্ধে অবিলম্বে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।
প্রসঙ্গত, জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন একটি পুকুর সংস্কার করে নিজের নামে নামকরণ করতে চেয়েছিলেন। আরিফ এ বিষয়ে নিউজ করার পর থেকেই তার ওপর ক্ষুব্ধ ছিলেন ডিসি। এছাড়া, সম্প্রতি জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ নিয়ে ডিসি সুলতানা পারভীনের অনিয়ম নিয়েও প্রতিবেদন তৈরি করেন আরিফুল। এসময় একাধিকবার তাকে ডিসি অফিসে ডেকে নিয়ে হুমকি দেওয়া হয়। এ ঘটনার জেরে গত ১৩ মার্চ মধ্যরাতে সাংবাদিক আরিফের বাসায় হানা দিয়ে তাকে তুলে ডিসি অফিসে এনে নির্যাতন করা হয়। এরপর আধা বোতল মদ ও দেড়শ গ্রাম গাঁজা পাওয়ার অভিযোগ এনে ওই রাতেই তাকে এক বছরের কারাদণ্ড দিয়ে জেলে পাঠানো হয়। পরে রবিবার তিনি জামিনে মুক্তি পেয়েছেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft