শিরোনাম: ইরানকে হুমকি দেয়ার পর পারস্য উপসাগরে বিমানবাহী যুদ্ধজাহাজ পাঠিয়েছে আমেরিকা       নওয়াপাড়ায় শিক্ষক মকবুল হোসেনের স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত       মণিরামপুরে ভাইপোর লাথির আঘাতে চাচা খুনের ঘটনায় ৬জনের নামে মামলা, আটক-১        কুষ্টিয়ায় গৃহবধূ মীম হত্যার বিচার দাবিতে মানববন্ধন       মহেশপুরে বিজিবির পৃথক অভিযানে মাদক দ্রব্য ও অলংকার আটক       নওয়াপাড়ায় সাউদার্ন স্কুল এন্ড কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত       যবিপ্রবির নতুন ওয়েবসাইট উদ্বোধন       দুর্ঘটনায় আহমদ শফীর জানাজামুখী মাইক্রোবাস, আহত ৫       খাগড়াছড়ির রামগড়-ত্রিপুরার সাবরুম স্থল বন্দর অর্থনৈতিক সম্ভাবনার নতুন দুয়ার       রাজশাহী বিভাগে আরো ৭২ জনের করোনা শনাক্ত      
ওয়েস্ট ইন্ডিজে ক্রিকেট নিষিদ্ধ!
ক্রীড়া ডেস্ক :
Published : Sunday, 15 March, 2020 at 8:58 PM
ওয়েস্ট ইন্ডিজে ক্রিকেট নিষিদ্ধ!করোনাভাইরাসের কারণে বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক সিরিজ ও টুর্নামেন্ট। ভারতের পর এবার সবধরনের ক্রিকেট স্থগিত করলো উইন্ডিজ। সোমবার থেকে অন্তত ৩০ দিনের জন্য উইন্ডিজের সবধরনের ক্রিকেট বন্ধ থাকবে। বোর্ডের মিডিয়া অ্যাডভাইজার কমিটির (এমএসি) পরামর্শে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
ক্রিকেট উইন্ডিজের মিডিয়া এডভাইজরি কমিটির চেয়ারম্যান ডাক্তার ডোনোভান বেনেট বলেছেন, আমরা চিকিৎসাগতভাবে সেরাটা দিয়েই চিন্তা করছি। একইসঙ্গে পরিস্থিতি মোতাবেক সচেতনতাও মাথায় রাখতে হচ্ছে। দর্শক, ক্রিকেটার এবং ম্যাচ অফিসিয়ালদের ছোট্ট সমাগমও ঝুঁকিপূর্ণ হবে। এখনও মহামারীটা শক্তি সঞ্চার করে যাচ্ছে। আমরা পুরো ক্যারিবিয়ান জুড়েই পরিস্থিতি পর্যবেক্ষণ করে যাব।
উইন্ডিজের ক্রিকেট বন্ধের সিদ্ধান্তে উইন্ডিজের চ্যাম্পিয়নশিপের শেষ দুই রাউন্ড, নারীদের ৫০ ওভারের সুপার কাপ, আঞ্চলিক অনুর্ধ্ব-১৫ বালক চ্যাম্পিয়নশিপ এবং আঞ্চলিক অনুর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপ স্থগিত হয়েছে। একইসঙ্গে পিছিয়ে গেছে উইন্ডিজের ক্রিকেট বোর্ডের দুইটি গুরুত্বপূর্ণ বোর্ড সভা।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft