শিরোনাম: ব্যাংক লেন‌দেন ১০টা থেকে ১২টা পর্যন্ত        করোনায় সাড়ে ৬ কোটি টাকা ও ১৩ হাজার টন চাল বরাদ্দ       করোনা ফান্ডে রোনালদো-দিবালাদের ৯০ মিলিয়ন ইউরো       করোনা আক্রান্তের সংখ্যা ভারতে, পশ্চিমবঙ্গে ১৫জন আক্রান্ত        যশোরে কোয়ারেন্টাইনে দুই হাজার ৩২ জন        রেড ক্রিসেন্টের স্যানিটাইজার বিতরণ       করোনা মোকাবেলায় যশোর পুলিশের অনন্য উদ্যোগ       করোনায় মারা গেলেন স্পেনের রাজকন্যা মারিয়া টেরেসা       রাজশাহীজুড়ে মাইকিং : মাস্ক-সাবান বিতরণ করছে জেলা পরিষদ       বেশ হাসি-খুশিতে সময় কাটাচ্ছেন খালেদা জিয়া       
শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘হৃদয়জুড়ে’
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 27 February, 2020 at 6:10 PM
শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘হৃদয়জুড়ে’শুক্রবার সারাদেশের প্রায় ৫০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে বাংলাদেশি নায়ক নিরব ও কলকাতার চিত্রনায়িকা প্রিয়াঙ্কা সরকার অভিনীত ‘হৃদয়জুড়ে’। এই ছবিটি পরিচালনা করেছেন রফিক শিকদার। কাহিনি এবং চিত্রনাট্যও তার। সেখানে প্রথমবারের মতো ওপার বাংলার নায়িকা প্রিয়াঙ্কার সঙ্গে জুটি বেঁধেছেন নিরব।
‘হৃদয়জুড়ে’ ছবিটিকে নিয়ে নানা ঝক্কি ঝামেলা পোহাতে হয়েছে পরিচালক রফিক শিকদারকে। ছবির নির্মাণ ও মুক্তি নিয়ে যেমন সমস্যা ছিল, তেমনি শুটিং চলাকালীন পরিচালক রফিকের বিরুদ্ধে নায়িকা প্রিয়াঙ্কাকে বিরক্ত করারও অভিযোগ উঠেছিল। পরিচালক নাকি প্রিয়াঙ্কাকে বিয়ে করবেন বলে ফোনে বিরক্ত করতেন। যার জন্য শুটিংও কিছুদিন আটকে ছিল।
অবশেষে সব ঝামেলা মিটিয়ে মুক্তির আলো দেখছে ‘হৃদয়জুড়ে’। সবাইকে প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন পরিচালক রফিক শিকদার। তার দাবি, ‘এটি একটি মৌলিক গল্পের ছবি। আপনারা একবার হলেও আমার ছবিটি দেখবেন। তাহলেই আমাদের কষ্ট স্বার্থক হবে। ইতিমধ্যে ট্রেলারে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে ছবিটি।’
রোমান্টিক গল্পে নির্মিত ‘হৃদয়জুড়ে’ প্রযোজনা করেছে ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড প্রোডাকশন। এর প্রধান চরিত্র নায়ক নিরবও প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখার জন্য দর্শকদের অনুরোধ জানিয়েছেন। তার সঙ্গে নায়িকা প্রিয়াঙ্কার রসায়ন খুব ভালো জমেছে বলে দাবি নায়কের। ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন কাজী হায়াৎ, সুচরিতা, সুব্রত ও রোদেলাসহ অনেকে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft