শিরোনাম: যশোরে শ্বাসকষ্টে ওসির স্বামীর মৃত্যু       কুষ্টিয়া পৌর বাজার ইসলামীয়া কলেজ মাঠে স্থানান্তর       মার্কিন বিমানবাহী রণতরীর ২৮৬ নাবিক করোনা আক্রান্ত       ইয়েমেনে সৌদি জোটের যুদ্ধবিরতি ঘোষণা       বিনামূল্যে ২০ দেশকে করোনা মারার ওষুধ দেবে জাপান       করোনা আতঙ্কে কলারোয়ায় পানির দামে দুধ কিক্রি       সাতক্ষীরায় অহেতুক ঘোরাঘুরি করায় ২৪ ঘণ্টায় ৪০ মামলা       গোপালগ‌ঞ্জে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা, ২২ মামলা       দিনাজপুরের খানসামায় আগুন লেগে ২টি পরিবার ছাই        রাজশাহী কারাগারের ৫০০ কয়েদিকে মুক্তির সুপারিশ      
অজয়কে সেলফি তোলা শেখালেন কাজল
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 26 February, 2020 at 6:27 AM
অজয়কে সেলফি তোলা শেখালেন কাজলবলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি অজয় দেবগন ও কাজল। গতকাল সোমবার দাম্পত্য জীবনের ২১ বছর পূর্ণ করেছেন তারা।
আজ মঙ্গলবার ইনস্টাগ্রামে তার একটি ছবি পোস্ট করেছেন কাজল। এতে দেখা যাচ্ছে, সিঁড়িতে বসে আছেন এই অভিনেত্রী। ছবিটির ক্যাপশনে অজয়ের সঙ্গে তার কথোপকথন তুলে ধরে তিনি লিখেছেন, আমি: বেবি, চলো সেলফি তুলি। হাবি: গিয়ে বসো আমি তুলে দেয়। আমি: সেলফি মানে আমরা দুজন একসঙ্গে থাকব এবং একজন ছবি তুলবে।
অন্যদিকে একই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে অজয় লিখেছেন, আমার কাছে সেলফি মানে আমি ক্যামেরার পেছনে থাকব।
হালচাল সিনেমার সেটে অজয় কাজলের পরিচয়। এরপর বন্ধুত্ব ও প্রেম। ১৯৯৯ সালে বিয়ে করেন তারা। বলিউডের অন্যতম সুখী এই দম্পতির দুই সন্তান— মেয়ে নায়সা ও ছেলে যুগ।
রিয়েল লাইফের পাশাপাশি রিল লাইফেও জুটি বেঁধে অভিনয় করেছেন অজয়-কাজল। গুন্ডারাজ (১৯৯৫), ইশক (১৯৯৫), পেয়ার তো হোনা হি থা (১৯৯৮), দিল কিয়া কারে (১৯৯৯), রাজু চাচা (২০০০), ইউ মি অর হাম (২০০৮), তুনপুর কা সুপারহিরো (২০১০) ইত্যাদি সিনেমায় একসঙ্গে তাদের দেখা গেছে।
সর্বশেষ তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র সিনেমাতে জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। মারাঠি সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা ছত্রপতি শিবাজি মহারাজের সেনাপতি তানাজি মালুসারেকে নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি। এটি পরিচালনা করেন ওম রাউত।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft