শিরোনাম: যশোরে শ্বাসকষ্টে ওসির স্বামীর মৃত্যু       কুষ্টিয়া পৌর বাজার ইসলামীয়া কলেজ মাঠে স্থানান্তর       মার্কিন বিমানবাহী রণতরীর ২৮৬ নাবিক করোনা আক্রান্ত       ইয়েমেনে সৌদি জোটের যুদ্ধবিরতি ঘোষণা       বিনামূল্যে ২০ দেশকে করোনা মারার ওষুধ দেবে জাপান       করোনা আতঙ্কে কলারোয়ায় পানির দামে দুধ কিক্রি       সাতক্ষীরায় অহেতুক ঘোরাঘুরি করায় ২৪ ঘণ্টায় ৪০ মামলা       গোপালগ‌ঞ্জে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা, ২২ মামলা       দিনাজপুরের খানসামায় আগুন লেগে ২টি পরিবার ছাই        রাজশাহী কারাগারের ৫০০ কয়েদিকে মুক্তির সুপারিশ      
ক্যাটরিনার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন ভিকি
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 26 February, 2020 at 6:27 AM
ক্যাটরিনার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন ভিকিবলিউড তারকা ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম নিয়ে অবশেষে মুখ খুললেন ভিকি কৌশল। তাঁদের সম্পর্ককে সরাসরি প্রেমের তকমা না দিলেও একেবারে অস্বীকারও করলেন না এই অভিনেতা।
এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভিকি বলেন, ভালবাসা কখনও খারাপ হতে পারে না। এ এক দারুণ অনুভূতি।
তিনি আরও বলেন, জানি আমাদের সম্পর্ক নিয়ে অনেক গুঞ্জন। লোকে আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহী। কিন্তু আমি আমার সম্পর্ক লোকের কাছে প্রকাশ করব কী না তা একান্তই আমার নিজস্ব। ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনতে আমি স্বচ্ছন্দ নই। ভাল জিনিস আড়ালেই রাখতে চাই।
খুব যত্ন করেই ডেটের প্রসঙ্গ এড়িয়ে গেলেন ভিকি। ‘ডেট করছিনা’ যেমন বললেন না, তেমন ‘ডেট করছি’ তাও স্বীকার করলেন না অভিনেতা।
গত বছর এক দিওয়ালি পার্টিতে প্রথম বার একসঙ্গে দেখা গিয়েছিল ভিকি-ক্যাটকে। এর পর বিভিন্ন পার্টি, অ্যাওয়ার্ড সেরিমনিতে ঘনিষ্ঠ অবস্থায় ধরা দিয়েছেন তাঁরা। মুখে কুলুপ এঁটেছেন দু’জনেই। আর তাতেই জোরালো হয়েছে গুঞ্জন।
রণবীরের সঙ্গে ব্রেক আপের পর সিঙ্গেলই ছিলেন ক্যাটরিনা। অন্যদিকে হারলীন শেট্টির সঙ্গেও ভিকির ব্রেকআপ হয়ে গিয়েছে বেশ কিছু দিন আগেই।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft