শিরোনাম: করোনা: বাড়ি বসে ন্যাড়া হচ্ছেন অনেকে        বিএমএ ও রেডিয়েন্ট ফার্মার করোনা প্রতিরোধ সামগ্রি বিতারণ        অভয়নগরে বধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ       খাবার পাচ্ছেন না যশোরে বস্তির হাজারও মানুষ       ঢাকা ছাড়লেন ২৬৯ মার্কিন নাগরিক       বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিলেন ডিসি       তিন দিনের জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে এক ব্যক্তির মৃত্যু       কালীগঞ্জ শহর জীবানুমুক্ত করতে সড়কে ওষুধ পানি ছেটাচ্ছেন এমপি       নড়াইলে ছিন্নমূল বৃদ্ধ ও শিশুদের মাঝে মাস্ক ও সাবান বিতরণ        চৌগাছায় দরিদ্রদের মাঝে যুবলীগ নেতার খাদ্যসামগ্রী বিতরণ      
ট্রেলারেও রহস্য, ঊনপঞ্চাশ বাতাসের মুক্তি ১৩ মার্চ
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 23 February, 2020 at 7:57 PM
ট্রেলারেও রহস্য, ঊনপঞ্চাশ বাতাসের মুক্তি ১৩ মার্চশুরু থেকেই আলোচনায় এবং বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ঊনপঞ্চাশ বাতাস’। দীর্ঘ সময় নিয়ে নির্মাণ করা মাসুদ হাসান উজ্জ্বলের এই সিনেমাটি যেন রহস্যের জন্ম দিয়ে যাচ্ছে। পোস্টার, টিজার ও গান প্রকাশের পর এবার উন্মুক্ত হলো ছবিটির ট্রেলার।
টিজারে রহস্যের জাল বিছালেও সদ্য প্রকাশিত ৩ মিনিট দৈর্ঘ্যের ট্রেলার ছবিটিকে ঘিরে তৈরি পুরনো রহস্যের জাল আরও বিস্তৃত করলো। এর সিনেমাটোগ্রাফি, সংলাপ আর সংগীতের মেলবন্ধনে দর্শকদের যেমন মুগ্ধ করছে, তেমনি দৃশ্য আর সংলাপের বাঁকবদলগুলো ভাবিয়ে তুলছে।
এখন পর্যন্ত ধারণা করা যাচ্ছে না আসলে কোন রহস্য ঘিরে এ সিনেমা। নির্মাতাও এখনই কিছু বলতে নারাজ।
ছবিটি চলতি মাসের ২৮ ফেব্রুয়ারী মুক্তি পাওয়ার কথ থাকলেও সেটি এখন পিছিয়ে ১৩ মার্চ হলো।
নির্মাতা জানালেন, আগের ঘোষিত মুক্তির তারিখে বদল ঘটেছে। ২৮ ফেব্রুয়ারি ছবিটি মুক্তির কথা থাকলেও সেটি পিছিয়ে গেল ১৩ মার্চ।
২ ঘণ্টা ৪৫ মিনিটের এই চলচ্চিত্রের প্রধান দুটি চরিত্র রূপায়ণ করেছেন শার্লিন ফারজানা ও ইমতিয়াজ বর্ষণ। ছবিটি পরিচালনার পাশাপাশি ‘ঊনপঞ্চাশ বাতাস’-এর কাহিনি, সংলাপ, চিত্রনাট্য, শিল্প নির্দেশনা, ফটোগ্রাফি, সংগীত পরিচালনা, গান রচনা, এমনকি পোস্টার ডিজাইনও করেছেন সব্যসাচী নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল।
রেড অক্টোবরের ব্যানারে নির্মিত ছবিটি প্রযোজনা করেছেন আসিফ হানিফ, নির্বাহী প্রযোজকের দায়িত্বে আছেন সৈয়দা শাওন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft