শিরোনাম: ভারত ফেরতদের নিয়ে হিমশিম খাচ্ছে যশোর স্বাস্থ্য বিভাগ       চেয়ারম্যান শাহারুলের খাবার সামগ্রী বিতরণ       অসহায়দের ঘরে ঘরে খাবার সামগ্রী পৌঁছিয়ে দিচ্ছেন কাউন্সিলর হাজী সুমন       হাত পাততে না পারা মানুষের দুর্বিসহ অবস্থা       চীনের মেডিকেল টিম আসছে বাংলাদেশে       খালেদা জিয়ার হোম কোয়ারেন্টিন শেষ       মোরেলগঞ্জে একই পরিবারে দু’জনের মৃত্যু নিয়ে আতংক নয়, করোনার উপসর্গ মেলেনি        ডোমারে শ্বাসকষ্ট ও জ্বরে বৃদ্ধের মৃত্যু,নমুনা সংগ্রহ করে বাড়ি লকডাউন       তাবলিগ নিয়ে গুজব ছড়ানো হচ্ছে : মমতা       কেশবপুর পৌরসভার বিভিন্ন এলাকায় স্ব-উদ্যোগে লকডাউন      
শহিদের সঙ্গে ব্রেকআপ নিয়ে নীরবতা ভাঙলেন কারিনা
বিনোদন ডেস্ক :
Published : Friday, 21 February, 2020 at 6:02 AM
শহিদের সঙ্গে ব্রেকআপ নিয়ে নীরবতা ভাঙলেন কারিনাবলিউডের এক সময়ের আলোচিত জুটি শহিদ কাপুর ও কারিনা কাপুর। তাদের প্রেমের গল্পটি কম-বেশি সবার জানা। যদিও তাদের এই সম্পর্ক পরিণতি পায়নি। জব উই মেট সিনেমার পরেই তাদের ব্রেকআপ হয়।
এদিকে তাশান সিনেমার শুটিং করতে গিয়ে সাইফ আলী খানের সঙ্গে কারিনার ঘনিষ্ঠতা তৈরি হয়। অন্যদিকে শহিদ-কারিনার মধ্যে তিক্ততা তৈরি হতে থাকে। এরপর অনেক জল গড়িয়েছে।
সম্প্রতি এক সাক্ষাৎকারে শহিদের সঙ্গে ব্রেকআপ নিয়ে কথা বলেছেন কারিনা। জব উই মেট সিনেমার অভিজ্ঞতা জানাতে গিয়ে এই অভিনেত্রী বলেন, শহিদ আমাকে এই সিনেমার চিত্রনাট্য শুনতে বলে। আমাকে বলেছিল, ‘সিনেমার নারী চরিত্রটি খুবই চমৎকার, তোমার করা উচিত।’ পুরো সিনেমাটিতে আমরা একসঙ্গে ছিলাম। এই সিনেমার পরই আমাদের সম্পর্ক ভেঙে যায়।
ব্রেকআপ প্রসঙ্গে তিনি বলেন, সৃষ্টিকর্তার একটি নির্দিষ্ট পরিকল্পনা থাকে এবং ভাগ্য আমাদের সেদিকেই নিয়ে যায়। জব উই মেট ও তাশান সিনেমার মাঝে আমাদের জীবনে অনেক কিছু ঘটেছে। সব ক্ষেত্রেই আমাদের পথ আলাদা হয়ে যায়।
২০১২ সালে সাইফকে বিয়ে করেন কারিনা। ২০১৬ সালের ডিসেম্বরে এই দম্পতির একমাত্র সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়। অন্যদিকে ২০১৫ সালে মিরা রাজপুতকে বিয়ে করেন কারিনা। তাদের দুই সন্তান মিশা ও জেইন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft