শিরোনাম: করোনায় ইরানে আরও ১৩৩ জনের মৃত্যু       ভারতে করোনায় আক্রান্ত বেড়ে ৪৪২১, মৃত্যু ১১৪       কে এই ক্যাপ্টেন আব্দুল মাজেদ?       চট্টগ্রাম বন্দরের ভাড়া মওকুফ ও গাড়ি নিলাম স্থগিতের দাবি বারভিডার       রাজশাহীতে করোনা রোগী নেই, আইসোলেশনে ৪       চট্টগ্রামে দরিদ্রদের ত্রাণ বিতরণ করলেন শিক্ষা উপমন্ত্রী       ঝালকাঠি করোনা সন্দেহে এক শিশুর মৃত্যু : হোম কোয়ারেন্টিনে ১২ জন       চট্টগ্রামে অতিরিক্ত মূল্যের প্রতিবাদ করায় সাংবাদিকের ওপর হামলা, একজন গ্রেফতার       আনোয়ারায় মৃত যুবকের রিপোর্ট করোনা নেগেটিভ : তুলে নেওয়া হলো লকডাউন       চট্টগ্রামে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার      
নতুন গানে বুলবুল কন্যা ঐন্দ্রিলা
বিনোদন ডেস্ক :
Published : Friday, 21 February, 2020 at 6:02 AM
নতুন গানে বুলবুল কন্যা ঐন্দ্রিলাপ্রয়াত মহানায়ক বুলবুল আহমেদের কন্যা ঐন্দ্রিলা আহমেদ অভিনেত্রীর বাইরেও একজন গায়িকা। দুই বছর আগে একটি গানে কণ্ঠ দিয়েছিলেন তিনি। এরপর আর কোন নতুন গান পাওয়া যায় নি তার। অন্যদিকে অভিনয়েও দেখা যায় না অনেকদিন।
দুই বছর পর আবারও গানে কণ্ঠ দিলেন । গানের শিরোনাম ‘শেষের কবিতা’। এটি লিখেছেন ও সুর করেছেন ফয়সাল আহমেদ। সংগীত আয়োজন করেন আমজাদ হোসেন। সম্প্রতি গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে বলে জানান ঐন্দ্রিলা।
গান প্রসঙ্গে তিনি বলেন, ‘অনেক দিন পর নতুন গানে কণ্ঠ দিলাম। গানের কথা অনেক সুন্দর। সুরও হয়েছে চমৎকার। গানটি নিয়ে আমি বেশ আশাবাদী।’
জানা গেছে, ‘শেষের কবিতা’র ভিডিও নির্মাণ করবেন মনজু আহমেদ। খুব শিগগিরই এটি প্রকাশ হবে জি-সিরিজের ব্যানারে।
অনেকদিন ধরে অভিনয়ে দেখা না যাওয়ার বিষয় প্রসঙ্গে তিনি বলেন, এখন পরিবার ও চাকুরীর ব্যস্ততায় অভিনয় সময় দিতে পারছি না। সবকিছু সামলে অভিনয় করাটা একটু কঠিন লাগছে। আর গল্প ও চরিত্রে ব্যতিক্রম কিছু পাচ্ছি না এখন। তবে আবারও শিগগিরই অভিনয়ে ফিরব।
সর্বশেষ ২০১৮ সালের মার্চে কিংবদন্তি অভিনেতা বুলবুল আহমেদকে নিয়ে ‘উত্তরসূরি’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছিলেন তিনি। কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর কথাও লিখেছিলেন ঐন্দ্রিলা। মুরাদ নূরের সঙ্গে গানটির সুরকার হিসেবেও ছিলেন তিনি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft