শিরোনাম: করোনা: যুক্তরাজ্যে মৃতের সংখ্যা এক হাজার ছাড়াল       ভারতে আটকা পড়া বাংলাদেশিদের আকুতি       উত্তর কোরিয়ায় ফের ক্ষেপণাস্ত্র উৎক্ষেপন       ব্যাংক লেন‌দেন ১০টা থেকে ১২টা পর্যন্ত        করোনায় সাড়ে ৬ কোটি টাকা ও ১৩ হাজার টন চাল বরাদ্দ       করোনা ফান্ডে রোনালদো-দিবালাদের ৯০ মিলিয়ন ইউরো       করোনা আক্রান্তের সংখ্যা ভারতে, পশ্চিমবঙ্গে ১৫জন আক্রান্ত        যশোরে কোয়ারেন্টাইনে দুই হাজার ৩২ জন        রেড ক্রিসেন্টের স্যানিটাইজার বিতরণ       করোনা মোকাবেলায় যশোর পুলিশের অনন্য উদ্যোগ      
তাপস পালের মৃত্যুর জন্য কেন্দ্র সরকার দায়ী : মমতা
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 19 February, 2020 at 8:31 PM
তাপস পালের মৃত্যুর জন্য কেন্দ্র সরকার দায়ী : মমতাঅভিনেতা এবং রাজনীতিবিদ তাপস পালের মৃত্যুর জন্য কেন্দ্রের ওপর দোষ চাপালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বুধবার (১৯ ফেব্রুয়ারি) রবীন্দ্র সদনে শ্রদ্ধার্ঘ্য জানাতে এসে তিনি কেন্দ্র সরকারকে অভিযুক্ত করেন বলে খবর ছেপেছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।
শ্রদ্ধার্ঘ্য জানাতে এসে মমতা বলেন, কেন্দ্রের ‘প্রতিহিংসামূলক রাজনীতি’-র কারণে তিনজনের মৃত্যু দেখলাম। তৃণমূলের অনেক নেতার সঙ্গে তাপস পালকে চিট ফান্ড কেলেঙ্কারিতে অভিযুক্ত করে কেন্দ্রীয় সরকার। কেন্দ্র সরকারের এ রকম প্রতিহিংসার রাজনীতি নিন্দনীয়।
মমতা বলেন, আইন আইনের পথে চলবে। কিন্তু দিনের পর দি‌ন নিগ্রহ, নিঃশব্দ প্রচার... এসব মানুষকে শেষ করে দিচ্ছে। আমি তাপসের দিকে তাকাতেও পারছি না। তার মৃত্যু প্রমাণ করে সংস্থাগুলো কীভাবে কোনো ব্যক্তিকে মানসিকভাবে ধ্বংস করে দিতে পারে। সে বিপর্যস্ত ছিল। তাকে অত্যাচার করা হয়েছিল। এক সময়ের এক নম্বর এ ফিল্ম তারকাকে এক বছর জেলে কাটাতে হয়েছে।
২০১৪ সালে তাপস পাল কৃষ্ণনগর কেন্দ্রের সংসদ সদস্য নির্বাচিত হন। এক শোক বার্তায় মমতা বলেন, তার প্রয়াণে অভিনয় ও রাজনৈতিক জগতে অপূরণীয় ক্ষতি হল। প্রয়াত তাপস পালের আত্মীয়স্বজন ও অনুরাগীদের প্রতি সমবেদনা জানান মুখ্যমন্ত্রী।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft