শিরোনাম: এপ্রিল মাস ‘খুবই ক্রিটিক্যাল’, পরীক্ষা বাড়ান : স্বাস্থ্যমন্ত্রী       বুধবার মৃত্যুদণ্ড পরোয়ানা জারির আবেদন করবে রাষ্ট্রপক্ষ       ব্রিফিং নয়, আগামীকাল থেকে স্বাস্থ্য বুলেটিন       মুজিববর্ষেই বাকি খুনিদের ফিরিয়ে আনা হবে : পররাষ্ট্রমন্ত্রী       ‘খুনি মাজেদকে গ্রেপ্তার মুজিববর্ষে শ্রেষ্ঠ উপহার’       জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বরিস জনসন       জাতীয় ঐক্যের ডাক, যা আছে ঐক্যফ্রন্টের ৫ দফায়       কোথায় ছিলেন, কীভাবে ধরা পড়লেন মাজেদ?       যশোরে একদিনে ৩০ জন হোম কোয়ারেন্টাইনে       যশোর জেলা বিএনপি চিকিৎসক-পুলিশ-সাংবাদিকদের ২৫০টি পিপিই দিলো      
হলিউড নিয়ে দিশার পরিকল্পনা
বিনোদন ডেস্ক :
Published : Monday, 17 February, 2020 at 6:25 AM
হলিউড নিয়ে দিশার পরিকল্পনাবলিউড অভিনেত্রী দিশা পাটানি। এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, বাঘি-টু, ভারত সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। অল্প সময়েই ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী।
বর্তমানে বলিউডের অনেকেই হলিউড সিনেমায় অভিনয় করছেন। এই রকম কোনো পরিকল্পনা রয়েছে কিনা— প্রশ্ন করা বলেন দিশা বলেন, হলিউডে কাজের জন্য আমার কোনো এজেন্ট নেই। তাছাড়া হলিউড সিনেমায় অডিশন দেয়া মোটেও সহজ নয়। আমাকে সেখানেই সম্পূর্ণ মনোযোগ দিতে হবে। বলিউডে অনেক ভালো করছি এবং হিন্দি সিনেমাতেই কাজ করতে চাই। এখনই হলিউড সিনেমায় অভিনয়ের পরিকল্পনা নেই।
‘বলিউডের দেশি গার্ল’খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া হলিউডে বেশ শক্ত অবস্থান তৈরি করেছেন। তাকে নিয়ে এই অভিনেত্রী বলেন, প্রিয়াঙ্কার কারণে আমাদের দেশের মানুষ গর্বিত, পাশাপাশি তিনি হলিউডে অনেক কিছু অর্জন করেছেন। প্রিয়াঙ্কাকাকে আমার অনেক পছন্দ। তাছাড়া তার জন্ম বেরেলিতে। আমারও সেখানে।
অভিনয় ক্যারিয়ার প্রসঙ্গে তিনি বলেন, বলিউডে আমার পদচিহ্ন রেখে যেতে চাই। অল্প সময়ে অনেক বড় অভিনয়শিল্পীদের সঙ্গে কাজ করেছি। এছাড়া আমার চরিত্রগুলোও অনেক চমৎকার ছিল। বড়-ছোট যা কিছু অর্জন করেছি তাতে আমি খুশি। তবে আমি আমাকে আরো পরিশ্রম করতে হবে এবং অনেক পথ পাড়ি দিতে হবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft