শিরোনাম: যশোরে করোনায় আরও এক নারীর মৃত্যু নতুন আক্রান্ত ৬১ জন       যশোরের পরিচিত মুখ কবি মোস্তাফা সোহেল আর নেই        ঝিকরগাছায় কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত দু’বন্ধুর দাফন সম্পন্ন       ইচ্ছে মতো টাকা আদায় করে ভাগাভাগি করছেন টিটি-অ্যাটেন্টডেন্টরা!       প্রতারক চক্রের আগের সব ফোন বন্ধ নতুন নম্বর থেকে দু’লাখ টাকা দাবি       যশোরে জাল রেভিনিউ স্ট্যাম্পসহ ৩ প্রতারক ব্যবসায়ী আটক       চলে গেলেন বেঙ্গল মেডিকেলের সমির সিংহ       পুলিশ র‌্যাবের অভিযানে দেড় কেজি গাঁজাসহ আটক ৩       নিজি চিস্টা করো       যশোরে অর্ধশত পুকুর ভরাট      
হলিউড নিয়ে দিশার পরিকল্পনা
বিনোদন ডেস্ক :
Published : Monday, 17 February, 2020 at 6:25 AM
হলিউড নিয়ে দিশার পরিকল্পনাবলিউড অভিনেত্রী দিশা পাটানি। এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, বাঘি-টু, ভারত সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। অল্প সময়েই ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী।
বর্তমানে বলিউডের অনেকেই হলিউড সিনেমায় অভিনয় করছেন। এই রকম কোনো পরিকল্পনা রয়েছে কিনা— প্রশ্ন করা বলেন দিশা বলেন, হলিউডে কাজের জন্য আমার কোনো এজেন্ট নেই। তাছাড়া হলিউড সিনেমায় অডিশন দেয়া মোটেও সহজ নয়। আমাকে সেখানেই সম্পূর্ণ মনোযোগ দিতে হবে। বলিউডে অনেক ভালো করছি এবং হিন্দি সিনেমাতেই কাজ করতে চাই। এখনই হলিউড সিনেমায় অভিনয়ের পরিকল্পনা নেই।
‘বলিউডের দেশি গার্ল’খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া হলিউডে বেশ শক্ত অবস্থান তৈরি করেছেন। তাকে নিয়ে এই অভিনেত্রী বলেন, প্রিয়াঙ্কার কারণে আমাদের দেশের মানুষ গর্বিত, পাশাপাশি তিনি হলিউডে অনেক কিছু অর্জন করেছেন। প্রিয়াঙ্কাকাকে আমার অনেক পছন্দ। তাছাড়া তার জন্ম বেরেলিতে। আমারও সেখানে।
অভিনয় ক্যারিয়ার প্রসঙ্গে তিনি বলেন, বলিউডে আমার পদচিহ্ন রেখে যেতে চাই। অল্প সময়ে অনেক বড় অভিনয়শিল্পীদের সঙ্গে কাজ করেছি। এছাড়া আমার চরিত্রগুলোও অনেক চমৎকার ছিল। বড়-ছোট যা কিছু অর্জন করেছি তাতে আমি খুশি। তবে আমি আমাকে আরো পরিশ্রম করতে হবে এবং অনেক পথ পাড়ি দিতে হবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft