শিরোনাম: যশোরে করোনায় আরও এক নারীর মৃত্যু নতুন আক্রান্ত ৬১ জন       যশোরের পরিচিত মুখ কবি মোস্তাফা সোহেল আর নেই        ঝিকরগাছায় কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত দু’বন্ধুর দাফন সম্পন্ন       ইচ্ছে মতো টাকা আদায় করে ভাগাভাগি করছেন টিটি-অ্যাটেন্টডেন্টরা!       প্রতারক চক্রের আগের সব ফোন বন্ধ নতুন নম্বর থেকে দু’লাখ টাকা দাবি       যশোরে জাল রেভিনিউ স্ট্যাম্পসহ ৩ প্রতারক ব্যবসায়ী আটক       চলে গেলেন বেঙ্গল মেডিকেলের সমির সিংহ       পুলিশ র‌্যাবের অভিযানে দেড় কেজি গাঁজাসহ আটক ৩       নিজি চিস্টা করো       যশোরে অর্ধশত পুকুর ভরাট      
দেশে ফিরেই নতুন কাজ নিয়ে হাজির হলেন আঁখি
বিনোদন ডেস্ক :
Published : Monday, 17 February, 2020 at 6:25 AM
দেশে ফিরেই নতুন কাজ নিয়ে হাজির হলেন আঁখিপ্রায় তিন বছর পর গেল সপ্তাহে দেশে ফিরেছেন জনপ্রিয় মডেল ও উপস্থাপক বেনজীর ইশরাত আঁখি। ২০১৭ সালে হঠাৎ করেই বিয়ের পিঁড়িতে বসেন এবং এরপর উড়াল দেন লন্ডনে! সেখানেই গুছিয়েছেন সংসার।
তবে দেশে ফিরেই নতুন কাজ নিয়ে হাজির হলেন আঁখি। গত ১৪ ফেব্রুয়ারি এম রেকর্ডসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘তোমার কাছে থাকতে দিও’ গানের মিউজিক ভিডিও। আর সেই গানের ভিডিওতে মডেল হয়েছেন আঁখি। রাশেদুজ্জামান সোহাগের নির্দেশনায় এই গানচিত্রের মডেল হিসেবে আরও আছেন আশিক রহমান। গান ভিডিওটির শুটিং হয়েছিল লণ্ডনে।
রোমান্টিক কথার এই গানটি লিখেছেন পুলক অনিল, সুর-সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন হাসিব যিনি এর মধ্যেই নিজের যোগ্যতা প্রমাণ করেছেন ‘রাজত্ব’ ছবির ‘তুমি ছাড়া কে আছে হৃদয়ে’ কিংবা বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমকে নিয়ে ‘গর্জে ওঠো টাইগার’-এ কণ্ঠ দিয়ে।
কণ্ঠশিল্পী হাসিব জানান, মাঝে তিনি স্টেজ শোর আমন্ত্রণে লন্ডন যান। সেখানে গিয়ে গানটির নায়িকা হিসেবে পেয়ে যান বেনজীর ইশরাতকে। যার উপস্থিতি গানটির ভিডিওতে যোগ করেছে বাড়তি মাত্রা।
এদিকে ২০০৫ সালের দিকে ‌র‌্যাম্প মডেলিং দিয়ে শোবিজে যাত্রা শুরু হয় বেনজীর ইশরাত আঁখির। শুরুতে মডেলিংয়ে ব্যস্ত হয়ে উঠলেও পরবর্তীতে উপস্থাপনায় থিতু হন তিনি। সর্বশেষ ২০১৭ সালে বৈশাখী টিভির ‘শুধু সিনেমার গান’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করেন বেনজীর। একই বছর ২৯ সেপ্টেম্বর লন্ডন প্রবাসী নাজমুল হাসান তারেকের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। কিছুদিন পর চলে যান লন্ডনে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft