শিরোনাম: আসছে তীব্র তাপপ্রবাহ, কালবৈশাখী-ঘূর্ণিঝড়        ছাত্রলীগ নেতা বিল্লালের খাবার বিতারণ       যশোরে টিসিবি’র পণ্য বিক্রিতে নানা অনিয়ম       আসুন সামাজিক দূরত্ব নিশ্চিত করি       নবান্ন’র উদ্যোগে রিকসা চালকদের মাঝে সাবান বিতরণ       কালীগঞ্জে হোম কোয়ারেন্টাইনে থাকা নিয়ে সংঘর্ষে ৯ জন আহত       মণিরামপুরে টিফিনের টাকায় ছিন্নমূল মানুষদের খাদ্য বিতরণ       কালীগঞ্জে জনসমাগম এড়াতে চায়ের কেটলি নিয়ে গেলেন চেয়ারম্যান       ১১ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি, পর্যায়ক্রমে চালু হবে ট্রেন-বাস       মাওলানা সাদকে খুঁজে পাচ্ছে না দিল্লি পুলিশ      
ব্যাংকক থেকে কলকাতায় করোনা আক্রান্ত দুই রোগী
কাগজ ডেস্ক :
Published : Friday, 14 February, 2020 at 9:11 PM
ব্যাংকক থেকে কলকাতায় করোনা আক্রান্ত দুই রোগীথাইল্যান্ডের ব্যাংকক থেকে কলকাতার দমদম বিমানবন্দরে আগত দুই যাত্রীকে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে আইসোলেশন করে রাখা হয়েছে। তাদের দুজনকেই কলকাতার বেলেঘাটায় আইডি হাসপাতালে পাঠানো হয়েছে।
মঙ্গলবার হিমাদ্রি বর্মণ নামে এক যাত্রী এবং বুধবার নগেন্দ্র সিংহ নামে আরেক যাত্রীকে আইসোলেশনে রাখা হয় বলে বৃহস্পতিবার নয়াদিল্লির সরকারি কর্মকর্তারা জানিয়েছেন।
জানা গেছে, ব্যাংকক থেকে এই দুই যাত্রী কলকাতার দমদম বিমানবন্দরে নামেন। এ ঘটনায় বিমানবন্দরজুড়ে হুলস্থূল বেঁধে যায়।
এর আগে অনিতা ওরাওঁ নামে এক যাত্রীর থার্মাল স্ক্যানিংয়ের সময় জ্বরের লক্ষণ দেখা যায় বলে জানিয়েছেন কলকাতা বিমানবন্দরের পরিচালক কৌশিক ভট্টাচার্য।
ইতোমধ্যে কলকাতা ও চীনের মধ্যে সরাসরি চলাচলকারী দুটি বিমান সংস্থা তাদের ফ্লাইট স্থগিত করেছে। ইন্ডিগো এয়ারলাইন্স ৬ ফেব্রুয়ারি থেকে কলকাতা ও গুয়াংজুয়ের মধ্যে ফ্লাইট স্থগিত রেখেছে।
ইন্ডিগোর পর চায়না ইস্টার্ন এয়ারলাইন্স ১০ ফেব্রুয়ারি থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত কলকাতা এবং কুনমিংয়ের মধ্যে বিমান স্থগিত করেছে।
এদিকে হংকং, সিঙ্গাপুর, ব্যাংকক এবং চীনের কুনমিং ও গুয়াংজু থেকে কলকাতায় আসা যাত্রীদের গত ১ জানুয়ারি থেকে স্ক্রিনিং করা হচ্ছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft