শিরোনাম: উৎসবমুখর পরিবেশে চার প্রার্থীর মনোনয়নপত্র জমা       ১০ ডলারে ইলিশ যাচ্ছে ভারতে, স্থানীয় বাজারে দাম বৃদ্ধি       দু’ মাসে পুলিশের কাছে অর্ধশত অভিযোগ, জমিজমা নিয়ে বিরোধ বাড়ছে যশোরে       ঠোঙ্গা বানিয়ে ও মজুরি করে সংসার চলছে বাদক আর চিত্র শিল্পীর       দু’ ডাক্তারসহ ১৫ জন নতুন করে আক্রান্ত       ভারী বৃষ্টিতে যশোরে হুমকির মুখে আগাম সবজি       ধর্মতলা কাঁচাবাজারে বোমাবাজি, আটক ১       বসুন্দিয়ায় গৃহবধূকে আটকে নির্যাতন       মেয়ের মৃত্যুর ঘটনায় পিতাসহ ৫ জনের নামে মামলা মায়ের       যশোর সদর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন বিপুল      
বাংলাদেশ-পাকিস্তান তৃতীয় ম্যাচ পরিত্যক্ত
ক্রীড়া ডেস্ক :
Published : Monday, 27 January, 2020 at 8:02 PM
বাংলাদেশ-পাকিস্তান তৃতীয় ম্যাচ পরিত্যক্তবাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। বাংলাদেশ সময় বিকেল ৫টা ২ মিনিটে ম্যাচ রেফারি রঞ্জন মাদুগালে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন।
এর মধ্য দিয়ে ১২ বছর পর বাংলাদেশের পাকিস্তান সফরের প্রথম ধাপ শেষ হল। ২-০ ব্যবধানে সিরিজে হেরে দেশে ফিরবে তামিম-মাহমুদউল্লাহরা। ফেব্রুয়ারিতে আবার পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ। সেই সফরে একটি টেস্ট খেলবে রাসেল ডমিঙ্গোর শিষ্যরা। এরপর এপ্রিলে তৃতীয় ও শেষ ধাপে পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ। ওই সফরে একটি ওয়ানডে ও একটি টেস্ট খেলবে টাইগাররা।
তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচের টস বাংলাদেশ সময় সোমবার দুপুর ২টা ৩০ মিনিটে হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে সেটা সম্ভব হয়নি। সেই সময় থেকে ওভার কাটা শুরু হয়। কাট-অফ টাইম ছিল বাংলাদেশ সময় বিকেল ৫টা ৩০ মিনিট। কিন্তু বৃষ্টি না থামায় ৫টা ২ মিনিটের সময়ই ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়।
তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে বাংলাদেশ হার মানে ৫ উইকেটে। দ্বিতীয় ম্যাচে হার মানে ৯ উইকেটের ব্যবধানে। তাতে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নেয় পাকিস্তান। অবশ্য আজকের ম্যাচটি বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ায় টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ের শীর্ষস্থান অক্ষুন্ন থাকল পাকিস্তানের।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft