শিরোনাম: উৎসবমুখর পরিবেশে চার প্রার্থীর মনোনয়নপত্র জমা       ১০ ডলারে ইলিশ যাচ্ছে ভারতে, স্থানীয় বাজারে দাম বৃদ্ধি       দু’ মাসে পুলিশের কাছে অর্ধশত অভিযোগ, জমিজমা নিয়ে বিরোধ বাড়ছে যশোরে       ঠোঙ্গা বানিয়ে ও মজুরি করে সংসার চলছে বাদক আর চিত্র শিল্পীর       দু’ ডাক্তারসহ ১৫ জন নতুন করে আক্রান্ত       ভারী বৃষ্টিতে যশোরে হুমকির মুখে আগাম সবজি       ধর্মতলা কাঁচাবাজারে বোমাবাজি, আটক ১       বসুন্দিয়ায় গৃহবধূকে আটকে নির্যাতন       মেয়ের মৃত্যুর ঘটনায় পিতাসহ ৫ জনের নামে মামলা মায়ের       যশোর সদর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন বিপুল      
ইশরাক বাবা-চাচার অভিজ্ঞতা কাজে লাগাবে : মির্জা আব্বাস
কাগজ ডেস্ক :
Published : Sunday, 26 January, 2020 at 8:09 PM
ইশরাক বাবা-চাচার অভিজ্ঞতা কাজে লাগাবে : মির্জা আব্বাসঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী গণসংযোগে অংশ নিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। ঢাকার সাবেক এ মেয়র বলেছেন, ইশরাক হোসেন তার বাবা সাবেক মেয়র সাদেক হোসেন খোকা ও চাচার (মির্জা আব্বাস) অভিজ্ঞতা কাজে লাগিয়ে ঢাকাবাসীর পাশে থাকবে।
রোববার মতিঝিলের শাপলা চত্বর থেকে ইশরাক হোসেনের নির্বাচনী গণসংযোগে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।
মির্জা আব্বাস বলেন, ইশরাকের বাবা সাদেক হোসেন খোকা এবং আমি মির্জা আব্বাস ঢাকা শহরের সাবেক মেয়র ছিলাম। আমি বিশ্বাস করি ইশরাক হোসেন তার বাবা ও চাচার যেই অভিজ্ঞতা সাহস কাজে লাগিয়ে আপনাদের পাশে থাকবে।
মির্জা আব্বাসের আগে ভোটারদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য দেন ইশরাক হোসেন।
তার বক্তব্যের প্রশংসা করে মির্জা আব্বাস বলেন, ইশরাক যেই বক্তব্য দিল আমি বিশ্বাস করি ঢাকা মহানগরীতে এমন কোনো প্রার্থী দাঁড়ায়নি যে তার সামনে এসে কথা বলতে পারবে। এটি আমার গর্ব না, এটি আমার অহঙ্কার না– এটিই হচ্ছে বাস্তবতা।
ইশরাকের নেতৃত্বের প্রশংসা করে বিএনপির এ নেতা বলেন, সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন যদি মেয়র হয়, তা হলে সে ঢাকাবাসীর নয়নের মণি হয়ে দাঁড়াবে বলে আমি বিশ্বাস করি।
ইশরাক হোসেন তার বক্তব্যের মাধ্যমে নিজের যোগ্যতা প্রমাণ করেছে বলেও মন্তব্য করেন আব্বাস।
এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, শ্রমিক দলের কেন্দ্রীয় সভাপতি আনোয়ার হোসাইন ও যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।
প্রসঙ্গত ১ ফেব্রুয়ারি ঢাকার দুই সিটি নির্বাচন। এবারই প্রথম দুই সিটির প্রতিটি কেন্দ্রে ইভিএমে ভোট হচ্ছে। ঢাকা দক্ষিণে বিএনপির ইশরাকের মূল প্রতিদ্বন্দী আওয়ামী লীগের ফজলে নূর তাপস।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft