শিরোনাম: তাপস পালের মৃত্যুর জন্য কেন্দ্র সরকার দায়ী : মমতা       কোনোভাবেই এই সরকারকে ক্ষমতায় রাখা যাবে না : রব       মুজিববর্ষের অনুষ্ঠানে মার্চে ঢাকা আসছেন মোদি       ‘নদী তীরের ধর্মীয় প্রতিষ্ঠানগুলো উচ্ছেদ নয়’       করোনার ভ্যাক্সিন আবিষ্কার, উচ্ছ্বাস বিজ্ঞানীদের       নড়াইলে শেষ হলো দুদিন ব্যাপী শিশু মেলা       গাইবান্ধায় শিল্পকলা একাডেমির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       বগুড়ায় বাস খাদে পড়ে নিহত ২       বিদ্যুতে ভর্তুকি ১০ বছরে ৫২ হাজার ২৬০ কোটি টাকা       মোংলা বন্দরের সক্ষমতা বৃদ্ধিসহ একনেকে ৯ প্রকল্প অনুমোদন      
পরীর অন্তরঙ্গ ছবি ভাইরাল
বিনোদন ডেস্ক :
Published : Monday, 27 January, 2020 at 6:07 AM
পরীর অন্তরঙ্গ ছবি ভাইরালসময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। ঢাকাই সিনেমার ‘গ্ল্যামার গার্ল’ও বলা হয় এই চিত্রনায়িকাকে। অভিনয় ক্যারিয়ারের শুরু থেকে নানা কারণে খবরের শিরোনামে এসেছে পরীর নামটি।
সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে খোলামেলা ছবি দিয়ে এর আগে কয়েকবার আলোচনায় আসেন পরী। আবারও ফেসবুকেই ভাইরাল হলো পরীর অন্তরঙ্গ দুটি ছবি। সঙ্গে আছেন অভিনেতা সজলও। ছবি দুটি নিয়ে ফেসবুকে চলছে আলোচনা-সমালোচনা।
খোঁজ নিয়ে জানা যায়, দৃশ্যটি পরীমনি ও সজল অভিনীত ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’র। আজ থেকে গাজীপুরের ত্রিমোহনীর ময়নারটেকে চলছে এর শুটিং। চলবে আরও দু’দিন। শুটিংয়ে অংশ নিয়েছেন পরীমনি, সজলসহ অন্যান্য শিল্পীরা। আর ভাইরাল হওয়া ছবি দুটি শুটিংয়ের অনস্ক্রিনের একটি দৃশ্য। ওয়েব সিরিজে পরী অভিনয় করছেন টিনা চরিত্রে আর সজলকে দেখা যাবে সুলতানের ভূমিকায়। এটি নির্মাণ করছেন সহিদ উন নবী।
বিষয়টি সম্পর্কে জানতে পরীর মুঠোফোনে ফোন করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।
তবে এ বিষয়ে কথা বলেছেন নির্মাতা ও অভিনেতা সহিদ উন নবী। তিনি বলেন, ‘অনলাইন প্ল্যাটফর্ম বঙ্গবিডির জন্য “পাফ ড্যাডি” ওয়েব সিরিজটি নির্মাণ করা হচ্ছে। আমরা এখন গাজীপুরের ময়নারটেকে শুটিং করছি। শুটিংয়ের সময় স্কিনে ছবিগুলো তোলা হয়েছে।’





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft