শিরোনাম: উৎসবমুখর পরিবেশে চার প্রার্থীর মনোনয়নপত্র জমা       ১০ ডলারে ইলিশ যাচ্ছে ভারতে, স্থানীয় বাজারে দাম বৃদ্ধি       দু’ মাসে পুলিশের কাছে অর্ধশত অভিযোগ, জমিজমা নিয়ে বিরোধ বাড়ছে যশোরে       ঠোঙ্গা বানিয়ে ও মজুরি করে সংসার চলছে বাদক আর চিত্র শিল্পীর       দু’ ডাক্তারসহ ১৫ জন নতুন করে আক্রান্ত       ভারী বৃষ্টিতে যশোরে হুমকির মুখে আগাম সবজি       ধর্মতলা কাঁচাবাজারে বোমাবাজি, আটক ১       বসুন্দিয়ায় গৃহবধূকে আটকে নির্যাতন       মেয়ের মৃত্যুর ঘটনায় পিতাসহ ৫ জনের নামে মামলা মায়ের       যশোর সদর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন বিপুল      
আহম্মদ উদ্দিন শাহ শিশু নিকেতন স্কুল এন্ড কলেজের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি :
Published : Friday, 24 January, 2020 at 9:13 PM
আহম্মদ উদ্দিন শাহ শিশু নিকেতন স্কুল এন্ড কলেজের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গাইবান্ধার অন্যতম সেরা বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান আহম্মদ উদ্দিন শাহ শিশু নিকেতন স্কুল এন্ড কলেজের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকি পালিত হয়েছে। আজ শুক্রবার (২৪জানুয়ারি) দুপুরে প্রতিষ্ঠন চত্বরে প্রতিষ্ঠাবার্ষিকি অনুষ্ঠানে ২০২০ বার্ষিক সাহিত্য ও সাংস্কতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন ও ৩ জন গুনী ব্যাক্তি সাহাজাদা আনোয়ারুল কাদির, অমিতাভ দাস হিমুন ও রফিকুল ইসলাম ফিরোজকে সংবধনা দেয়ে হয়।
এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ রংপুরের সম্মানীয় অধ্যক্ষ প্রফেসর ড. কে. এম জালাল উদ্দীন আকবর, অনুষ্ঠানে সভাপত্বিত করের অধ্যক্ষ মাজহারউল মান্নান, বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের ট্রাস্টি বোর্ড ও গভনিং বডির চেয়ারম্যান সাহাজাদা আনোয়ারুল কাদির, মুক্তিযোদ্ধা আলী আকবর, গভনিং বডির সদস্য সাইদুর রহমান, উপাধক্ষ্য আহসান হাবীব প্রমুখ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft