শিরোনাম: তাপস পালের মৃত্যুর জন্য কেন্দ্র সরকার দায়ী : মমতা       কোনোভাবেই এই সরকারকে ক্ষমতায় রাখা যাবে না : রব       মুজিববর্ষের অনুষ্ঠানে মার্চে ঢাকা আসছেন মোদি       ‘নদী তীরের ধর্মীয় প্রতিষ্ঠানগুলো উচ্ছেদ নয়’       করোনার ভ্যাক্সিন আবিষ্কার, উচ্ছ্বাস বিজ্ঞানীদের       নড়াইলে শেষ হলো দুদিন ব্যাপী শিশু মেলা       গাইবান্ধায় শিল্পকলা একাডেমির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       বগুড়ায় বাস খাদে পড়ে নিহত ২       বিদ্যুতে ভর্তুকি ১০ বছরে ৫২ হাজার ২৬০ কোটি টাকা       মোংলা বন্দরের সক্ষমতা বৃদ্ধিসহ একনেকে ৯ প্রকল্প অনুমোদন      
আইনি জটিলতায় দীপিকা!
বিনোদন ডেস্ক :
Published : Friday, 24 January, 2020 at 8:37 PM
আইনি জটিলতায় দীপিকা!একের পরে এক বিতর্কে জড়িয়ে পড়ছেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের প্রেসিডেন্ট ঐশী ঘোষের ওপর হামলা হওয়ার পরে দেখা করতে গিয়েছিলেন দীপিকা পাডুকোন। সেখান থেকেই বিতর্ক পিছু ছাড়ছে না তার। এবার আইনি জটিলতায় জড়িয়ে পড়লেন দীপিকা।
সম্প্রতি মুক্তি পেয়েছে দীপিকার ‘ছপাক’। অ্যাসিড হামলার শিকার লক্ষ্মী আগরওয়ালের জীবন নিয়ে তৈরি এই ছবি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, লক্ষ্মীর আইনজীবী অপর্ণা ভাট দীপিকার বিরুদ্ধে আলাদত অবমাননার অভিযোগ এনেছেন।
অপর্ণার দাবি, আদালতের নির্দেশ থাকা সত্ত্বেও দীপিকা তাকে কোনো কৃতিত্ব দেননি। সেই জন্যই দীপিকার বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ এনেছেন। যদিও দীপিকা এই বিষয়ে এখনো কিছু বলেননি।
প্রসঙ্গত, কিছুদিন আগে ছপাকের প্রচার ঘিরেই আরো একটি বিতর্কে জড়িয়েছিলেন দীপিকা। টিকটক ভিডিওর মাধ্যমে অ্যাসিড আক্রান্ত মালতীর পুড়ে যাওয়া মুখের ছবি তুলে ধরার চ্যালেঞ্জ জানিয়েছেন দীপিকা। ছপাক ছবির প্রোমোশন হিসেবেই এই চ্যালেঞ্জ দিয়েছেন অভিনেত্রী। কিন্তু নেটিজেনরা মোটেই পছন্দ করেননি দীপিকার এই চ্যালেঞ্জ।
নেটিজেনদের দাবি, ছবির প্রচারের জন্য অ্যাসিড আক্রান্তের লুককে এভাবে ব্যবহার করা মোটেই শোভনীয় না। দীপিকা সব সময়ই শক্তিশালী পদক্ষেপ করেন। তাই তার থেকে এমন একটি প্রচারের ধারণা আশা করা যায় না বলেই মনে করছেন দীপিকার ভক্তরা। সূত্র: কলকাতা ২৪x৭





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft