শিরোনাম: বিদেশি মডেল দিয়ে বিজ্ঞাপন বানালে দিতে হবে বাড়তি ট্যাক্স       রোহিঙ্গাদের জন্য আরো ১৭ মিলিয়ন ডলার দেবে জাপান       শক্তিতে এগিয়ে ইরান, চ্যালেঞ্জের মুখে ইসরায়েল       ইন্টিগ্রেটিং বিমস্টেকে অংশ নিতে ভারত গেলেন বাণিজ্যমন্ত্রী       যুক্তরাষ্ট্র থেকে ৩০০ কোটি ডলারের সামরিক সরঞ্জাম কিনবে ভারত       বাংলাদেশকে করোনা ভাইরাস শনাক্তে ৫০০ কিটস দিল চীন       মিসরের সাবেক প্রেসিডেন্ট হোসনি মুবারক আর নেই       কলকাতায় অমিত শাহের জনসভার অনুমতি পেল বিজেপি       ইরানে ৫০ জনের মৃত্যু সত্য নয়, প্রাণ গেছে ১২ জনের       টাঙ্গাইলে লৌহজং নদের অবৈধ দখল উচ্ছেদ শুরু      
৪ হাজার ৩৭০ প্রেক্ষাগৃহে ‘স্ট্রিট ডান্সার’
বিনোদন ডেস্ক :
Published : Friday, 24 January, 2020 at 7:51 PM
৪ হাজার ৩৭০ প্রেক্ষাগৃহে ‘স্ট্রিট ডান্সার’শ্রদ্ধা কাপুর এবং বরুণ ধাওয়ান অভিনীত সবচেয়ে বড় নাচের সিনেমার নাম ‘স্ট্রিট ডান্সার’। সিনেমাটি তৈরি করছেন রেমো ডি’সুজা। প্রযোজনা করেছেন ভূষণ কুমার। শুক্রবার (২৪ জানুয়ারি) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি।
সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ এক টুইট বার্তায় জানান, ভারতের ৩ হাজার ৭০০ এবং ভারতের বাইরে ৬৭০ প্রেক্ষাগৃহ অর্থাৎ মোট ৪ হাজার ৩৭০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি।
মুম্বাই মিররের একটি রিপোর্টে জানানো হয়, এই সিনেমার জন্য শ্রদ্ধা পাঁচ ধরনের নাচ শিখেছেন- আফরো, ক্রম্প, লকিং অ্যান্ড পপিং, অ্যানিমেশন টাটিং এবং আরবান। ওই রিপোর্টে আরো বলা হয়েছে, সিনেমায় দেখা যাবে একটি নাচের প্রতিযোগিতায় শ্রদ্ধা এবং নোরা দু’টি পরস্পরবিরোধী প্রতিযোগী দলের সদস্য।
সিনেমার প্রথম শুটিং হয়েছে অমৃতসরে। বরুণ ধাওয়ান ছাড়াও সিনেমায় নোরা ফতেহি, ধর্মেশ ইয়েলান্দে, রাঘব জুয়াল, পুনিত পাঠক রয়েছেন।
তবে এই সিনেমায় প্রথমে ক্যাটরিনা কাইফকে নেয়া হয়েছিল। কিন্তু ‘ভারত’ সিনেমার শুটিংয়ের সঙ্গে ডেট নিয়ে সমস্যা হওয়ায় ক্যাটরিনা সিনেমাটি থেকে সরে যান। তারপরেই শ্রদ্ধাকে নেয়া হয়। তবে ক্যাটরিনা কাইফ নিজের একটি মন্তব্যে ‘স্ট্রিট ডান্সার’-এর গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন। সূত্র: এনডিটিভি




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft