শিরোনাম: কুপ থেকে ‘কুয়া’ যা থেকে আজকের ‘কুয়াকাটা’        কাঠালিয়ায় মুজিব বর্ষ উপলক্ষে ভাতাভোগী বাছাই কার্যক্রম        বিএনপি জনগণের দল নয় : তথ্যমন্ত্রী       এক হাজার কোটি টাকা পরিশোধ করলো গ্রামীণফোন       আমাদের সমাবেশ করতে দেয়া হয় না : ফখরুল       ভারতে সিএএ বিরোধী সমাবেশে ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান       সরকারের ভয়ে আমরা প্রতিবাদ করতে পারছি না : খসরু       খোকসা ইউএনওর আশ্বাসে ভাইরাল শিক্ষকদের বহিষ্কার আন্দোলন স্থগিত       গোপালগঞ্জে প্রাইমারি শিক্ষার্থীদের ‘স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন’       ‘মাদকসেবীরা সরকারি চাকরি পাবে না’      
খেলার মাঠগুলোকে পুনরুদ্ধার করবোই : আতিক
কাগজ ডেস্ক :
Published : Friday, 24 January, 2020 at 3:24 PM
খেলার মাঠগুলোকে পুনরুদ্ধার করবোই : আতিকঢাকা উত্তর সিটি করপোরেশন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, যদি আগামী ১ ফেব্রুয়ারিতে জনগণের ভোটে বিজয়ী হতে পারি তাহলে হারানো ঐতিহ্যখেলার মাঠগুলোকে পুনরুদ্ধার করবোই। এটির কোন বিকল্প নাই।
শুক্রবার ( ২৪ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টায় রাজধানীর গুলশান ২ ইয়ুথ ক্লাব আয়োজিত প্রীতি ক্রিকেট ম্যাচ শেষে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, অনেকদিন পর আজকে ক্রিকেট খেললাম। খেললে খেলা যাবে। আজকে ৪ মেরেছি, ছক্কাও মারা যাবে ইনশা আল্লাহ। খেলাধুলায় কি যে আনন্দ, কি যে স্পীড সেটা বলে বুঝানো যাবে না। আমি গুলশান ইয়োর্থ ক্লাবকে তরুণদের খেলাধুলার জন্য সুযোগ করে দেয়ায় ধন্যবাদ জানাই।
তিনি বলেন, আমাদের যুবসমাজ ডিপ্রেশনের মধ্যে চলে যাচ্ছে। যুব সমাজকে মাদকমুক্ত করতে হলে, সন্ত্রাসমুক্ত করতে হলে খেলাধুলার কোনো বিকল্প নেই। মাদককে আমাদের না বলতে হবে। এজন্য আমাদের মাদকমুক্ত থাকতে খেলার মাঠে আসতে হবে।
উপস্থিত জনতার উদ্দেশে তিনি বলেন, যে মাঠগুলো আছে আপনারা জানলে খুশি হবেন, আমরা ২৪টি টার্ক ও মাঠের কাজ হাতে নিয়েছি। অনেকগুলো মাঠকে মাল্টিপারপাস মাঠ হিসেবে গড়ে তোলা হবে। অর্থাৎ এখানে ক্রিকেট, ফুটবলসহ সব খেলা যাবে। রাতেও মাঠের জন্য সাফিসিয়েন লাইট দেয়া হবে। মাঠকে সিসিটিভি ফুটেজের আওতায় আনা হবে। পরিবারসহ যাতে সবাই খেলতে পারে, সেরকম পরিবেশ তৈরি করা হবে।
আতিকুল বলেন, আমি মনে করি, বাচ্চাদের, তরুণদের খেলার জন্য মাঠ দিতে হবে। নির্বাচিত হলে সিটি করপোরেশন থেকে মাঠের ব্যবস্থা করা হবে। স্কুলগুলোতে আমরা কর্পোরেট টুর্ণামেন্ট আয়োজন করবো। মেয়েদের জন্য টুর্ণামেন্ট থাকবে। ফুটবল, ক্রিকেট, বলিবল, ভাস্কেটবলসহ বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হবে। ঐতিহ্যবাহী খেলাধুলা হারিয়ে যাচ্ছে, এসব খেলাগুলোকে নিয়ে আসা হবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft