শিরোনাম: কুপ থেকে ‘কুয়া’ যা থেকে আজকের ‘কুয়াকাটা’        কাঠালিয়ায় মুজিব বর্ষ উপলক্ষে ভাতাভোগী বাছাই কার্যক্রম        বিএনপি জনগণের দল নয় : তথ্যমন্ত্রী       এক হাজার কোটি টাকা পরিশোধ করলো গ্রামীণফোন       আমাদের সমাবেশ করতে দেয়া হয় না : ফখরুল       ভারতে সিএএ বিরোধী সমাবেশে ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান       সরকারের ভয়ে আমরা প্রতিবাদ করতে পারছি না : খসরু       খোকসা ইউএনওর আশ্বাসে ভাইরাল শিক্ষকদের বহিষ্কার আন্দোলন স্থগিত       গোপালগঞ্জে প্রাইমারি শিক্ষার্থীদের ‘স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন’       ‘মাদকসেবীরা সরকারি চাকরি পাবে না’      
শৈত্যপ্রবাহের পর ঝরতে পারে বৃষ্টি
কাগজ ডেস্ক :
Published : Friday, 24 January, 2020 at 4:47 PM
শৈত্যপ্রবাহের পর ঝরতে পারে বৃষ্টিদেশের কিছু কিছু এলাকায় বয়ে যাওয়া মৃদু ও মাঝারী শৈত্যপ্রবাহ আরও ২/৩ দিন অব্যাহত থাকতে পারে। শৈত্যপ্রবাহ কমে আসার পর ঝরতে পারে বৃষ্টি। সেই সাথে কিছুটা কমতে পারে তাপমাত্রা। তবে মাস শেষে তাপমাত্রা বাড়তে পারে। শুক্রবার আবহাওয়াবিদ বজলুর রশিদ এ তথ্য জানান।
তিনি বলেন, দেশের বিভিন্ন অঞ্চলে বয়ে যাওয়া শৈত্যপ্রবাহ আরও ২/৩ দিন অব্যাহত থাকতে পারে। শৈত্যপ্রবাহ কমে আসলে ২৮/২৯ তারিখে হালকা/গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে । বৃষ্টির পর কিছুটা কমে আসবে তাপমাত্রা। এরপর তাপমাত্রা বাড়তে পারে।
তিনি আরও বলেন, শুক্রবার সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৬ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে কুড়িগ্রামের রাজারহাটে। রাজধানীতে ছিল ১৩ ডিগ্রি সেলসিয়াস।
আবহাওয়া অধিদপ্তর জানায়, শেষরাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও মাঝারী থেকে ঘন কুয়াশা পড়তে পারে। সারাদেশে রাত এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।
পূর্বাভাসে আরও বলা হয়, উপমহাদেশীয় উচ্চ চাপ বলয়ের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ এবং তৎসংলগ্ন বাংলাদেশের পশ্চিমাঞ্চল পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft