শিরোনাম: যশোরে ঘরে থাকার নির্দেশনা ও স্বাস্থ্যবিধি উপেক্ষিত       তেঘরিয়ার ধর্ষণের শিকার প্রতিবন্ধির আদালতে জবানবন্দি       বাল্যবন্ধুদের উদ্যোগে সহযোগিতা পাচ্ছেন যশোরের হাজারো কর্মহীন পরিবার        যশোরে একদিনে ৩২ জন হোম কোয়ারেন্টাইনে       যশোরে সাধারণ মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মোহিত নাথ       আলআমিন হত্যায় ১৯ জনকে আসামি করে মামলা, আটক ১০       ঝিকরগাছায় হাসপাতাল পরিদর্শন করলেন এমপি ডা. নাসির       সামাজিক দূরত্ব বজায় কার্যক্রম পর্যবেক্ষণে ঝিকরগাছায় ডিসি       কালিয়ায় উপজেলা চেয়ারম্যারেন ত্রাণ বিতরণ, ভ্রাম্যমাণ আদালতে ৫ জনের জরিমানা       শ্রীপুরে ভ্যানচালক ও চা বিক্রেতাদের খাবার দিলেন এমপি শিখর      
একজনের হয়ে কেন থাকব : বিয়ে সম্পর্কে কঙ্গনা
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 23 January, 2020 at 4:52 PM
একজনের হয়ে কেন থাকব : বিয়ে সম্পর্কে কঙ্গনাবলিউডের অন্যতম ব্যতিক্রমী অভিনেত্রী কঙ্গনা রানাউত। ছবির ক্ষেত্রেও যেমন ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করতে ভালোবাসেন তিনি, তেমনই নিজের জীবনেও হটকে থাকেন। আর তাই প্রায়ই খবরের শিরোনামেও উঠে আসেন তিনি। এবার নিজের বিয়ের সম্পর্কে মন্তব্য করে আবার স্পটলাইট দখল করে নিলেন তিনি।
বলিউডে একের পরে এক তারকা সাত পাকে বাঁধা পড়ছেন। তাই ভক্তদের প্রশ্ন কঙ্গনা কবে বিয়ে করবেন। আর এই প্রশ্নের উত্তরেই কঙ্গনা বলেছেন, গোটা বিশ্ব যখন আমাকে চায়, তখন শুধু শুধু একজনের হয়ে থাকব কেন?
এই মুহূর্তে পাঙ্গা ছবির প্রচার নিয়ে ব্যস্ত কঙ্গনা। সেই ছবির পরিচালর অশ্বিনী আয়ার তিওয়ারি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম প্রচারেই তাঁকে অশ্বিনীর সুখী বৈবাহিক জীবন নিয়ে জিজ্ঞাসা করা হয়। এছাড়া বিয়ে বিষয়টি নিয়ে তাঁর কী মতামত তাও জানতে চাওয়া হয়। তখন কঙ্গনা বলেন, জীবন যখন এভাবে চলছে, তখন মাঝে মধ্যে ভাবি, সারা বিশ্ব তো আমাকে চায়! আমি কেন শুধু একজনের হয়ে রয়ে যাব? তা ছাড়া সময়ের সঙ্গে সঙ্গে যেভাবে জীবন গড়িয়েছে তাতে এখন আমি সম্পূর্ণ স্বাধীন। বিয়ে একটা ফাঁদ বলে মনে হয়। একাই যখন এত ভাল থাকতে পারছি, তখন বিয়ের কোনও অর্থ হয় না, তাই না?
এছাড়াও বলিউডের কুইন বলেন, বিয়ে করলে আবেগ, আর্থিক ও আত্মিকভাবে সঙ্গীর পাশে থাকা উচিত। যদি এই সব দিকে সমস্যা না থাকে, তবে বিয়ে করা যেতেই পারে। আর যদি তা নাও হয়, তাহলেও নিজের অস্তিত্ব সংকটে ভোগা উচিত নয়।
কঙ্গনা জানান, তাঁর বোন রঙ্গোলি চন্দেল ও তাঁর স্বামীর মধ্যে দারুণ সম্পর্ক। তাঁদের দাম্পত্য সুখের। সেরকম বোঝাপড়া যদি ভবিষ্যতে কারও সঙ্গে হয়, তা হলে বিয়েতে কোনও আপত্তি নেই বলেই জানিয়েছেন কঙ্গনা।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft