শিরোনাম: দাঙ্গাবাজ মোদিকে প্রতিহত করার ঘোষণা বাসদের       পাবনায় ট্রাক-থ্রি হুইলার সংঘর্ষে নিহত ২       মণিরামপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত       জমি জেলা প্রশাসনের, বিক্রি করছে পাবলিক!       অবিলম্বে মোদির রাষ্ট্রীয় আমন্ত্রণ বাতিলের দাবি আহমদ শফীর        আপনাদের এই আদালতের মুখোমুখি হতে হবে : দুদু       পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিচ্ছে ভারত       ১১ বছরে মিডিয়ার অভূতপূর্ব উন্নতি হয়েছে       করোনাভাইরাস: ওমরাহ হজ নিষিদ্ধ করলো সৌদি       দুদক স্বাধীন না হলে মন্ত্রী-এমপিরা টার্গেট কেন : কাদের      
এবার সাইফের সঙ্গে কঙ্গনার পাঙ্গা
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 23 January, 2020 at 6:17 AM
এবার সাইফের সঙ্গে কঙ্গনার পাঙ্গাবলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। সমসাময়িক অভিনয়শিল্পীদের নানা বিষয়ে কথা বলে প্রায়ই আলোচনায় আসেন। এবার অভিনেতা সাইফের একটি বক্তব্য নিয়ে প্রশ্ন তুলেছেন এই অভিনেত্রী।
সাইফের সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র। ছত্রপতি শিবাজি মহারাজের সেনাপতি তানাজি মালুসারেকে নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমা। এতে উদয়ভবন সিং রাঠোর চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার এই চরিত্র নিয়ে অনেক বিতর্কও হয়েছে। এমনকি ইতিহাস বিকৃতির অভিযোগও উঠেছিল।
সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেতা বলেন, বিশেষ কারণে আমি কোনো পক্ষ নেইনি। চরিত্রটি আমার খুব পছন্দ হয়েছে এবং এটি করার জন্য উন্মুখ ছিলাম। সবাই এটিকে ইতিহাস বলছে, কিন্তু আমার তা মনে হয়নি। ইতিহাস কী তা আমি জানি। আমার মনে হয় না ব্রিটিশরা বলার আগে অখণ্ড ভারত নিয়ে কারো কোনো ধারণা ছিল। তাই চরিত্রটি না করার কোনো যুক্তিসঙ্গত কারণ আমি পাইনি।
ভারত নিয়ে সাইফের এই বক্তব্যের পর বিতর্কের ঝড় উঠেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই এই অভিনেতাকে বিদ্রূপ করছেন। তাদের সঙ্গে যোগ হয়েছেন কঙ্গনা রাণৌত। সাইফের এই বক্তব্য নিয়ে প্রশ্ন তুলে এই অভিনেত্রী বলেন, যদি কোনো ভারত না-ই থাকবে তাহলে মহাভারত কী ছিল? বেদ ব্যাস তাহলে কী লিখেলেন?
তিনি আরো বলেন, কিছু ব্যক্তি তাদের মতো করে বর্ণনা করেছেন কিন্তু লর্ড কৃষ্ণ মহাভারতে ছিলেন এবং এর মানে সেই সময়ও ভারত ছিল। ভারতের বড় বড় রাজারা যুদ্ধ করেছেন। ভারত সম্পর্কে ধারণা সেই সময়ও ছিল। এরপর ব্রিটিশরা অঞ্চলভেদে ভাগ করেছে। আর যে তিনভাগে ভাগ করেছে তার দুর্ভোগ এখনো সবাইকে পোহাতে হচ্ছে।
২৪ জানুয়ারি মুক্তি পাবে কঙ্গনার পরবর্তী সিনেমা পাঙ্গা। এতে কাবাডি খেলোয়াড়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। সিনেমাটি পরিচালনা করেছেন অশ্বিনি আয়ার তিওয়ারি। এতে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন জাসসি গিল, রিচা চাড্ডা, নিনা গুপ্তা প্রমুখ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft